October 22, 2024, 1:36 pm
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

ময়মনসিংহে র‍্যাব ও ডিবির হাতে দেশিয় অস্ত্র-পিস্তলসহ ৪ জন আটক

তাপস কর, ময়মনসিংহ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ডিসেম্বর ২৩, ২০২০
  • 307 দেখুন

ময়মনসিংহে র‌্যাব ও ডিবি পুলিশের পৃথক,পৃথক, অভিযানে দু’টি বিদেশী পিস্তলসহ চার জনকে আটক করা হয়েছে। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে প্রায় দুই ঘন্টাব‍্যাপী এক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, মো: শাকিব, হাবিবুর রহমান, এবং মোঃ সুজন মিয়া, ও তাহসিন আহম্মেদ শাওন, সংবাদ সম্মেলনে র‌্যাব -১৪ অধিনায়ক ইফতেখার উদ্দিন জানান , মাননীয় প্রধানমন্ত্রী মাদকমুক্ত জঙ্গি ও সন্ত্রাস মুক্ত বাংলাদেশ ঘোষণা করেছেন এরই অংশ হিসাবে র‍্যাব সর্বদায় প্রস্তুত,এবং তাদের এই কাযক্রম অব‍্যাহত থাকবে। তাদের নিজস্ব সোর্স লাগানো ছিল একপর্যায়ে গোপন সংবাদের ভিওিতে নগরীর কেওয়াটখালী ওয়াপদার মোড় এলাকায় একটি সন্ত্রাসী ডাকাত দল ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র নিয়ে অবস্থান করছে। পরে এক অভিযান চালিয়ে তিনজন কে আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে গুলিভর্তি একটি বিদেশী পিস্তল, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র,নগদ টাকা এবং মাদক উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে ডাকাতি, অস্ত্র ও মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। এবং এব‍্যাপারে র‍্যাবের অভিযান অব‍্যাহত থাকবে।

অপরদিকে জেলা ডিবি ওসি শঅহ কামাল আকন্দ জানান, পৃথক অভিযানে সদর উপজেলার খাগডহর এলাকা থেকে ১টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলি সহ অস্ত্র ব্যবসায়ী মোঃ তাহসিন আহম্মেদ শাওনকে,গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। ফলে আসামীকে বুধবার বিজ্ঞ আদালতে সোর্পদ করে ০৭ (সাত) দিনের জন‍্য পুলিশ রিমান্ড চাওয়া হয়েছে। তাঁর বাড়ী ভালুকা উপজেলার শিমুলতলা এলাকায়। সেসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102