May 14, 2024, 1:27 am
শিরোনাম:
মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ মনোহরদী থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া পেলেন পিপিএম-সেবা পদক মনোহরদীতে ওকাপের ভবিষ্যৎ কর্মকৌশল শীর্ষক মতবিনিময় সভা মনোহরদীতে শীতার্তদের মাঝে মন্ত্রীপুত্রের শীতবস্ত্র বিতরণ

মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
  • 22 দেখুন

দ্বিতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নরসিংদীর মনোহরদীতে মতবিনিময় সভা করেছেন উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মু. ফজলুল হক।

রোববার (২৮ এপ্রিল) দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রিন্ট ও ইলেবট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন অ্যাডভোকেট মু. ফজলুল হক।

এ সময় মনোহরদী উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডভোকেট মু. ফজলুল হক বলেন, দীর্ঘদিন ধরে উপজেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে স্থানীয় সংসদ সদস্যের সমন্বয় না থাকায় এ উপজেলায় উন্নয়ন কাজ কম হয়েছে।

মন্ত্রী মহোদয়ের সম্মতিক্রমে দীর্ঘদিনের সহযোদ্ধা হিসেবে আমি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছি। দীর্ঘ রাজনৈতিক জীবন ও সৎ মানুষ হিসেবে জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে শিল্পমন্ত্রী অ্যাড নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এবং জনপ্রতিনিধিদের সঙ্গে সমন্বয় করে অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়নের কাজ এগিয়ে নিয়ে যেতে চাই। যে সমস্যাগুলো আছে সেগুলো চিহ্নিত করে আগামীতে একসঙ্গে সকলের সমন্বয়ে কাজ করব। সেজন্য সবাই আমাকে সহযোগিতা করবেন। স্মার্ট মনোহরদী গড়াই আমার স্বপ্ন।

তবে মন্ত্রীপুত্র কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীর সমর্থন নির্বাচনে ভূমিকা রাখবে বলে আশাবাদী এই প্রবীণ রাজনীতিবিদ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের সভাপতি রমজান আলী, যুবলীগের সহ-সভাপতি রুপন, খিদিরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিলসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102