October 18, 2024, 10:18 am
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

মাংলায় প্রতিবন্ধী যুবতী ধর্ষণর শিকার, ধামাচাপার চেষ্টা

বাগেরহাট প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, মার্চ ১৯, ২০২১
  • 392 দেখুন

বাগরহাটর মাংলায় মিষ্টি খাওয়ানার কথা বল ডক নিয় শারীরিক প্রতিবন্ধী এক যুবতীক (১৮) ধর্ষণর অভিযাগ উঠছে।
উপজলার মিঠাখালী ইউনিয়নর দত্তরমঠর জনক ব্যক্তির (সুশাÍ মন্ডলর) প্রতিবন্ধী ওই মেয়েকে ধর্ষণ করে একই এলাকার গতম মন্ডলর ছেলে নয়ন মন্ডল। এ ঘটনা ধামাচাপা দিত ইউপি চয়ারম্যান ও দুই মম্বর সমঝাতা কর দয়ার কথা বল ধর্ষণর শিকার যুবতীর বাবা সুশান্ত মন্ডলক নানাভাব ঘুরিয় আসছন। তাই এ ঘটনায় থানায় কান অভিযাগও করননি তিনি। এদিক ধর্ষক নয়ন মন্ডল পলাতাক রয়ছন বল জানা গেছে।

তবে ধর্ষণর ঘটনার একটি ভিডিও এরই মধ্য সামাজিক যাগাযাগ মাধ্যম ভাইরাল হল সমালাচনার ঝড় ওঠ। ওই ভিডিওত ধর্ষণর শিকার যুবতী (১৮) বলন, ¯ানীয় গতম মন্ডলর লম্পট ছল নয়ন মন্ডল মিষ্টি খাওয়ানার কথা বল তাক ডক নিয় মুখ চপ ধর ধর্ষণ কর। এ ঘটনায় ¯ানীয় ইউপি সদস্য আজমল হাসন ও সজল এবং চয়ারম্যান মাঃ ই¯্রাফিল হাওলাদারর মধ্য¯তায় শালিস বঠক কর সমাধান করবন বল জানা গছ। কি ঘটনার এক মাস পার হলও এখনও বিচার পায়নি প্রতিবন্ধী সই যুবতী।

ধর্ষণর শিকার যুবতীর বাবা সুশাÍ মন্ডল বলন, আজমল ও সজল মম্বর বলছিল তাদর চয়ারম্যান ই¯্রাফিলর মাধ্যম এর বিচার করবন। কি চয়ারম্যান এখনও বিচার করননি। এ ব্যাপার ওই দুই মম্বর থানায় অভিযাগও করত দয়নি।

ইউপি মম্বর সজল বলন, আমি এ ঘটনার কিছু জানিনা, সব কিছু আজমল মম্বর জান। আর অপর মম্বর আজমল বলন, আমাদর চয়ারম্যান ই¯্রাফিল হাওলাদার নির্বাচন নিয় ঝামলায় আছন, স কারণ এই বিচার করা হয়নি।
তব এ সম্পর্ক মিঠাখালী ইউপি চয়ারম্যান মাঃ ই¯্রাফিল হাওলাদার বলন, বিষয়টি আমি দখছি, নিউজ করার দরকার নই।
মাংলা থানার ওসি ইকবাল বাহার চধুরী বলন, এ বিষয় আমি কিছু জানিনা। কউ কিছু জানায়নি, অভিযাগও দয়নি। অভিযাগ পল অবশ্যই আইনগত ব্যব¯া নয়া হব।##

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102