October 18, 2024, 6:49 am
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

তালায় অপহরণের দু’দিন পর কলেজ ছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক

রোকোনুজ্জামান টিপু,তালা(সাতক্ষীরা) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, মার্চ ৩১, ২০২১
  • 332 দেখুন

সাতক্ষীরার তালায় অপহরণের দু’দিন পর কলেজ ছাত্রী পপি খাতুনকে (১৬) উদ্ধার করেছে থানা পুলিশ। । সে উপজেলার মাগুরা ইউনিয়নের ফলেয়া গ্রামের করিম বিশ্বাসের মেয়ে। গত ২৮মার্চ বিকালে একই গ্রামের রামপ্রসাদ বসাকের ছেলে শুভ বসাক (১৮) পপিকে অপহারণ করে।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার ৩০ মার্চ অপহৃতা ভাই আলামিন বিশ্বাস তালা থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-১০, তারিখ ৩০.০৩.২০২১ইং।মামলার পরেই মঙ্গলবার(৩০ মার্চ) রাতে অভিযান চালিয়ে ফলেয়া গ্রামে থেকে পপিকে উদ্ধার ও ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শুভ বসাক (১৮) কে গ্রেফতার করে পুলিশ।

মামলার এজাহার সুত্রে জানাযায়, সাতক্ষীরা তালা উপজেলায় ফলেয়া গ্রামের রামপ্রসাদ বসাকের ছেলে শুভ বসাক একই এলাকার করিম বিশ্বাসের মেয়ে একাদশ শ্রেণীর ছাত্রী পপি খাতুনকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল। এক পর্যায়ে গত ২৫ মার্চ পপি তার ভগ্নিপতির বাড়ি তালা উপজেলার জিয়লানলতা গ্রামে বেড়াতে যায়। সেখান থেকে ২৮মার্চ বিকালে বাড়িতে ফেরার পতিমধ্যে উপজেলার সদর ইউনিয়নের রহিমাবাদ প্রাইমারী স্কুল সংলগ্ন এলাকায় পৌছালে শুভ বসাক সংঘবদ্ধ হয়ে জোরপূর্বক তার মুখ বেঁধে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। অনেক খোঁজাখুজির পরে তাকে উদ্ধার করতে না পেরে গত ৩০ মার্চ অপহৃতার ভাই আলামিন বিশ্বাস তালা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরেই থানা পুলিশ রাতে অভিযান চালিয়ে উপজেলার ফলেয়া গ্রামে থেকে অপহৃতা পপিকে উদ্ধার ও ঘটনার নায়ক শুভকে আটক করে।

এব্যাপারে তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান,মামলার পরেই গতকাল রাতেই ভিকটিমকে উদ্ধার ও আসামী শুভকে আটক করা হয়েছে। আজ ৩১মার্চ সকালে শুভকে আদালতে প্রেরণ ও ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য সাতক্ষীরা মেডিকেলে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102