October 18, 2024, 4:26 am
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

লালমনিরহাটে ভুট্টা ক্ষেতে মিলল ৮ ফুট অজগর

নিউজ ডেস্ক
  • আপডেটের সময় : রবিবার, মে ২৩, ২০২১
  • 285 দেখুন

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ভুট্টা ক্ষেতের জালে (জালের বেড়া) প্রায় ৬ কেজি ওজনের ৮ ফুট লম্বা একটি অজগর সাপ ধরা পড়েছে । এ সময় সাপের সঙ্গে একটি ডিমও পাওয়া যায়।

রোববার (২৩ মে) দুপুর উপজেলার বুড়িরবাড়ী এলাকায় ভুট্টাক্ষেতের জালে আটকা পড়ে অজগরটি।

এলাকাবাসীরা জানায়, সকালে ভুট্টা ক্ষেতে গেলে কৃষক লুতু মিয়া দেখতে পারে ভুট্টাক্ষেতের জালে (জালের বেড়া) অজগর সাপটি আটকা পড়ে। পরে কয়েকজনকে ডেকে লুতু মিয়াসহ সবাই সাপটিকে ধরে একটি লোহার খাঁচায় আটকে রাখে। পরে উপজেলা থানায় ও বন বিভাগ কর্মীদের খবর দেন স্থানীয়রা।

পাটগ্রাম প্রাণিসম্পদ বিভাগের এক কর্মকর্তা জানান, ভারতের সীমান্তবর্তী জঙ্গল থেকে অজগরটি খাদ্যের সন্ধানে লোকালয়ে এসে ভুট্টা ক্ষেতের জালে আটকা পড়ে। অজগরটি উদ্ধার করে আনা হলে রংপুর চিড়িয়াখানায় রাখা হবে।

পাটগ্রাম থানা পুলিশের ওসি ওমর ফারুক জানান, খবর পেয়ে অজগর সাপটি উদ্ধার করার জন্য পাটগ্রাম প্রাণিসম্পদ ও বন বিভাগের দুইজন কর্মী ঘটনাস্থলে গিয়ে তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102