October 18, 2024, 12:31 pm
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

সংসার বাঁচাতে নিজের কোলের শিশুকে হত্যা

মোঃরোকনুজ্জামান টিপু,তালা,সাতক্ষীরা
  • আপডেটের সময় : বুধবার, জুন ২, ২০২১
  • 307 দেখুন

সাতক্ষীরার তালায় বাড়ির পুকুর থেকে ৮ দিন বয়সী এক কন্যা শিশুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১জুন )রাত সাড়ে ১০টার দিকে উপজেলার খলিলনগর ইউনিয়নের রায়পুর গ্রামে ঘটে।এঘটনায় নিজ নবজাতক কন্যা সন্তান কে হত্যার সন্দেহে রাতেই মা শ্যামলী ঘোষকে (৩৫) আটক করেছে পুলিশ। উদ্ধার করা নবজাতকের লাশটি ময়নাতদন্তের জন্যমর্গে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী জানায়, তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের রায়পুর গ্রামের মৃত বিষ্টু পদ ঘোষের ছেলে মানিক ঘোষের স্ত্রী শ্যামলী ঘোষ গত ২৫ মে (মঙ্গলবার) রাত আনু: ৯টার দিকে একটি কন্যা শিশু প্রসব করে। এর পরের দিন (২৬ মে) বুধবার থেকে তার স্বামী মানিক ঘোষ বাড়ির কাউকে কিছু না বলে নিরুদ্দেশ হয়।এরপর ৩১ মে সোমবার রাতে নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় মায়ের কাছ থেকে নবজাতক শিশুটিও হারিয়ে যায়।

পরের দিন মঙ্গলবার (১ জুন) সকালে বিষয়টি প্রচার হলে টনক নড়ে এলাকাবাসীর। পরিবারসহ গ্রামের লোকজন সম্ভাব্য সব জায়গায় শিশুটিকে ব্যাপক খোঁজা-খুঁজি শুরু করে এবং বিষয়টি প্রশাসনকেও অবগত করেন । এরপর রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে বাড়ির পুকুরে শিশুটির লাশ ভাসতে দেখে থানা পুলিশে খবর দেওয়া হয়।
তালা থানার অফিসার ইনচাার্জ (ওসি) মেহেদী রাসেল সঙ্গীয় ফোর্স নিয়ে রাত সাড়ে ১২ টার দিকে পুকুর থেকে নবজাতকটির মৃতদেহ উদ্ধার করেন। এসময় পুলিশ নিজ সন্তানকে হত্যার সন্দেহে শিশুটির মা শ্যমলী ঘোষকে আটক করেন।

পারিবাারিক সূত্র জানায়, এর আগেও মানিক-শ্যামলী দম্পতির ৩ টি মেয়ে রয়েছে। ধারণা করা হচ্ছে, ৪র্থ বারের মত মেয়ে শিশুর জন্ম দিয়ে বিতশ্রদ্ধ ছিলেন ঐ দম্পতি। যার বলি হতে পারে নবজাতকটি। এদিকে নবজাতক হারিয়ে যাওয়ার খবরে প্রায় ৬ দিন নিখোঁজ মানিক ঘোষ বাড়িতে ফিরে এসেছে। পারিবারের দাবি ,মানিকের চোখের সমস্যা দেখা দেওয়ায় চিকিৎসার জন্য তিনি এতদিন পার্শ্ববর্তী পাঁচ মাথা এলাকায় জনৈক নিমাই ঘোষের বাড়িতে অবস্থান করছিলেন।

তবে এলাকাবসী বলছে ,ভিন্ন কথা ৪র্থ বারের মত মেয়ে শিশুর জন্ম হওয়ায় খুশী হতে পারেননি তিনি।তাই বাড়ী ছাড়া হয়েছিলেন।এখন মৃত্যুর সংবাদে বাড়ী ফেরা।তবে সর্বশেষ শ্যামলীকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসতে পারে গুরুত্বপূর্ণ অনেক তথ্য। ধারণা করা হচ্ছে সংসার টেকাতে তারা পরিকল্পিতভাবে শিশুটিকে হত্যা করে থাকতে পারে।

এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য বিকাশ মন্ডল জানান, বিষয়টি দুঃখজনক। শিশুটির হারিয়ে যাওয়ারর খবরে তারা দিনব্যাপী ব্যাপক খোঁজাখুজি করেছিলেন। সর্বশেষ রাত সাড়ে ১০ টার দিকে বাড়ির পুকুরে তার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দিলে তারা লাশ উদ্ধার ও তার মাকে হত্যার সন্দেহে আটক করেছে ।
তালা থানা আফিসার ইনচার্জ মেহেদী রাসেল নবজাত কন্যার লাশটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন ,এঘটনায় নিজ নবজাতক কন্যাকে হত্যার সন্দেহে মাকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102