October 18, 2024, 4:31 am
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

ময়মনসিংহ শিক্ষা বোর্ডে আইটি শাখায় প্রধান হিসাবে যাচ্ছেন শ্রীবরদীর মনোয়ারুল ইসলাম

এস এম এরফান আলী
  • আপডেটের সময় : শুক্রবার, সেপ্টেম্বর ১০, ২০২১
  • 274 দেখুন

শ্রীবরদী সরকারি কলেজ, শেরপুর এর আইসিটি বিষয়ে প্রভাষক এবং ৩৬তম বিসিএস শিক্ষা ক্যাডার কর্মকর্তা কম্পিউটার প্রকৌশলী মোঃ মনোয়ারুল ইসলাম বদলি হয়ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, ময়মনসিংহ যাচ্ছেন। তিনি শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার গড়জরিপা এলাকার একজন কৃতি সন্তান।

তিনি ৩ সেপ্টেম্বর, ২০১৮ সালে ৩৬ তম বিসিএস এর মাধ্যমে প্রভাষক (আইসিটি) হিসেবে শ্রীবরদী সরকারি কলেজে যোগদান করে ছিলেন।
তিনি ৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) শ্রীবরদী সরকারি কলেজ, শেরপুর থেকে রিলিজ নিয়েছেন।সম্ভাব্য আগামী ১২ই সেপ্টেম্বর (রবিবার) তিনি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) ঢাকাতে যোগদান করবেন। মাউশিতে যোগদান করে পরে তিনি ময়মনসিংহ শিক্ষা বোর্ডে যোগদান করবেন।
তিনি জানান,আশা করি আমি ময়মনসিংহ শিক্ষা বোর্ডে আইটি শাখায় প্রধান হিসেবে থাকবো। উল্লেখ্য যে এর আগে তিনি এনজিও বিষয়ক ব্যুরো, প্রধানমন্ত্রী কার্যালয়ের এক বছরের অধিক সময় আইটি শাখায় সহকারী প্রোগ্রামার হিসেবে কর্মরত ছিলেন। তারও আগে তিনি এনবিআরে সহকারী রাজস্ব কর্মকর্তা ও সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে ইন্সট্রাক্টর হিসেবে কর্মজীবন শুরু করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102