April 28, 2024, 2:13 am
শিরোনাম:
“আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ মনোহরদী থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া পেলেন পিপিএম-সেবা পদক মনোহরদীতে ওকাপের ভবিষ্যৎ কর্মকৌশল শীর্ষক মতবিনিময় সভা মনোহরদীতে শীতার্তদের মাঝে মন্ত্রীপুত্রের শীতবস্ত্র বিতরণ মনোহরদীতে পাট চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

আওয়ামী লীগ সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর দেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন হয়েছে : এমপি মজিদ খান

বানিয়াচং প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৩
  • 200 দেখুন

হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান বলেন, খেলাধুলার মাধ্যমে যুব সমাজ সুস্থ্য সুন্দর জীবন গঠন করতে পারে।

মাদকের ছোবল থেকে নিজেদেরকে রক্ষা করতে পারে। বর্তমান শেখ হাসিনা সরকার খেলাধুলাসহ সাংস্কৃতি বিকাশে নানাবিধ পরিকল্পনা গ্রহন করেছে। প্রতিটি উপজেলায় একটি করে শেখ রাসেল মিনি স্টেডিয়াম তৈরী শুরু করেছেন।
তিনি বৃহস্পতিবার (২৮সেপ্টেম্বর) জনাব আলী সরকারি কলেজ ফুটসাল ফুটবল টুর্ণামেন্টর-২০২৩ ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সহকারি কমিশনার (ভূমি) মো. নাজমুল হাসানের সভাপতিত্বে ও খেলোয়াড় ফয়সল আহমেদ এবং নুরউদ্দিনের যৌথ পরিচালনায় ফাইনাল খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী,বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসাইন, ৪নং ইউপি আওয়ামী লীগের সহসভাপতি সাবাজুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি মজিদ খান আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও খেলাধুলাকে ভালোবাসেন। আর আওয়ামী লীগ সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর থেকে বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে দেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নতি সাধন হয়েছে।
আজকের খেলায় যারা বিজয়ী হয়েছেন তাদেরকে অভিনন্দন এবং যারা বিজয়ী হতে পারেননি তাদেরকেও ধন্যবাদ। নিয়মিত খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। যারা নিয়মিত খেলাধুলা করে তারা কোনো অপরাধ করতে পারে না। খেলাধুলা শিক্ষা কার্যক্রমের একটি অংশ। শরীর ও মন ভালো রাখার জন্য খেলাধুলা করা প্রয়োজন।
উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য মো: শহিদুর রহমান নয়নের সার্বিক প্রচেষ্টায় ফাইনাল খেলায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সদস্য আরিফ ফয়সল খান বাঁধন, উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি সায়েব আলী, টুর্ণামেন্টের উপদেষ্টা পরিষদের সদস্য উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শাহিবুর রহমান,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ ডেজ এম উজ্জ্বল ও সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন, জাতীয় শ্রমিক লীগ বানিয়াচং উপজেলা শাখার সাধারণ সম্পাদক রুবেল মিয়া।

উক্ত ফাইনাল খেলায় মজলিশপুর এ এ আর সুপার সিক্সকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ান হয়েছে সখী ফাউন্ডেশন। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন স্বনামধন্য রেফারি আব্দুর রউফ মাষ্টার। সহকারি রেফারি ছিলেন মতিউর রহমান মতি ও আবুল কাশেম।
পরে বিজয়ী টিমের হাতে পুরষ্কার হিসেবে ফ্রিজ ও রানার্সআপ টিমের হাতে এলসিডি টিভি তোলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ইমতিয়াজ আহমেদ লিলু,সাবেক সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু,সিনিয়র সদস্য রায়হান উদ্দিন সুমন, ছাত্রলীগ নেতা আজহারুল ইসলাম সুমনসহ শতশত ফুটবল ক্রীড়ামোদী ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102