October 22, 2024, 1:33 pm
শিরোনাম:
মনোহরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের ময়মনসিংহে মানববন্ধন।

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
  • আপডেটের সময় : শনিবার, নভেম্বর ৭, ২০২০
  • 216 দেখুন

ময়মনসিংহে জাতীয় হিন্দু মহাজোটের মানববন্দন হয়েছে। কুমিল্লার মুরাদনগরে হিন্দু বাড়ীঘরে হামলা,অগ্নি সংযোগ লুঠপাঠ ও মিথ্যা ধর্ম অবমাননার অযুহাতে বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে হিন্দু ছাত্র ছাত্রীদের বহিষ্কার ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদে দোষীদের শাস্তি, ক্ষতিপূরণ, ধর্ম অবমাননার মিথ্যা মামলা প্রত্যাহার ও ছাত্রদের ছাত্রত্ব ফিরিয়ে দেয়ার দাবীতে ময়মনসিংহে আজ শুক্রবার সকাল ১০ টায় ফিরোজ জাহাঙ্গীর চত্বরের সামনে মানববন্ধন করেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ময়মনসিংহ।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের কেন্দ্রীয় নির্দেশক্রমে ময়মনসিংহ জেলা শাখার সভাপতি নৃপেশ রঞ্জন সরকার ও সাধারন সম্পাদক ডাঃ নারায়ণ চন্দ্র পালের নেতৃত্বে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনটি সঞ্চালনা করেন জেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক দীপক চন্দ্র দে। এছাড়াও উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক নীহার রঞ্জন কুন্ডু, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট প্রাণতোষ সরকার, মহানগর শাখার সভাপতি সুব্রত কুমার চন্দ, সাধারন সম্পাদক রাজন আচার্য্য, জেলা হিন্দু যুব মহাজোটের সভাপতি জয়ন্ত কুমার দেব, সাধারন সম্পাদক জীবন পাল, মহানগর হিন্দু যুব মহাজোটের সভাপতি সঞ্জিত পাল, সাধারন সম্পাদক সুব্রত চৌধুরী, হিন্দু সেচ্ছাসেবক মহাজোট মহানগর শাখার সভাপতি প্রমিজ দাস ও প্রচার সম্পাদক শুভ বসাক জয়সহ জেলা উপজেলা ও মহানগরে বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, যেকোনো ঘটনায় হামলার স্বীকার হয় হিন্দু সম্প্রদায়ের মানুষ। একটি দেশে সংখ্যালঘুদের ওপর অব্যাহত হামলা মেনে নেওয়া যায় না। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাম্প্রদাযিক সম্প্রীতির প্রতীক। তাই তার কাছে আকুল আবেদন, সংখ্যালঘুদের ওপর হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দিন।

বিগত সময়ে আপনি দেশের অনেক বড় বড় সন্ত্রাসীদের শাস্তি দিয়েছেন। সারা দেশেই সরকারদলীয় নেতাদের আশ্রয়ে-প্রশ্রয়ে অনেক বড় বড় সন্ত্রাসী হিন্দুদের ওপর নানাভাবে নির্যাতন করছে। কাজেই তাদেরকেও আইনের আওতায় আনতে হবে। অন্যথায়, সংখ্যালঘু বলে হিন্দুরাও ঘরে বসে এসব অন্যায় মেনে নেওয়া হবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102