April 28, 2024, 10:36 pm
শিরোনাম:
মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ মনোহরদী থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া পেলেন পিপিএম-সেবা পদক মনোহরদীতে ওকাপের ভবিষ্যৎ কর্মকৌশল শীর্ষক মতবিনিময় সভা মনোহরদীতে শীতার্তদের মাঝে মন্ত্রীপুত্রের শীতবস্ত্র বিতরণ

শরণখোলার একজন সফল চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন

Reporter Name
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, জুন ১১, ২০২০
  • 1485 দেখুন

আবু হানিফ, বাগেরহাট অফিসঃ
বাগেরহাটের শরণখোলা উপজেলায় রয়েছে মোট ৪টি ইউনিয়ন এর মধ্যে ৩নং রায়েন্দা ইউনিয়ন পরিষদ অন্যতম। ৩নং রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন। ৯টি ওয়ার্ডে ১৪টি গ্রামের সমন্বয়ে গঠিত ৩নং রায়েন্দা ইউনিয়ন পরিষদ।

ইউনিয়নটিতে বসবাসকৃত লোকসংখ্যা প্রায় ৪৫হাজার এবং ভোটার সংখ্যা প্রায় ২১ হাজার। আসাদুজ্জামান মিলন আওয়ামীলীগ সমর্থিত এবং এলাকার বিপুল জনসমর্থণ নিয়ে পরপর দুবার চেয়ারম্যান নির্বাচিত হন। উপজেলা যুবলীগের আহ্বায়ক , সাংস্কৃতিক ব্যক্তিত্ব, বিশিষ্ট সাংবাদিক যুবসমাজের বলিষ্ট কন্ঠস্বর ৩নং ইউনিয়নবাসীর গরীব দুখিঃ মেহনতি মানুষের প্রিয়মূখ, গনমানুষের নেতা আসাদুজ্জামান মিলন শুধু ৩নং রায়েন্দা ইউনিয়ন নয় শরণখোলা উপজেলার সকল ইউনিয়ন পর্যায়ে চেয়ারম্যানদের মূল্যায়নে তার নামই সর্বজন স্বীকৃত হয়।

যুবসমাজের মনিকোঠায় তিনি অপ্রতিরোধ্য চেয়ারম্যান হিসাবে নির্বাচিত। যার প্রেক্ষিতে তিনি সুন্দর ও সুষ্ঠুভাবে ইউনিয়ন এলাকার উন্নয়নে সরকার ঘোষিত প্রতিটি কার্যক্রম সুন্দর ও সফলভাবে সম্পাদন করতে সক্ষম হয়েছেন।

এলাকার সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চান জনবান্ধব ও বিচক্ষণ এই চেয়ারম্যান। ইউনিয়ন এলাকার সার্বিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সাথে কথা হয় চোরম্যান আসাদুজ্জামান মিলনের। তিনি বলেন, আমাদের ইউনিয়নটি একটি আদর্শ ইউনিয়ন হিসাবে গর্তে তুলব, ইউনিয়নে থাকবেনা কোন বাল্য বিবাহ, ই্ভটিজিং, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ।

ইউনিয়নে বসবাসরত অনেকের সাথে কথা বলে জানাযায় তাদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন একজন সদালাপি, পরিশ্রমী এবং এলাকার উন্নয়নে নিবেদিত প্রাণ। তিনি শুধু এলাকার চেয়ারম্যানই নন তিনি একজন সমাজ সেবক ও জনবান্ধব বটে।

ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৯জন গ্রাম পুলিশ রয়েছেন যারা সার্বক্ষনিক এলাকার আইনশৃঙ্খলা রক্ষায় ও জনগনের সেবায় কাজ করে যাচ্ছে। ইউনিয়নে প্রতিমাসে মাসিক সভা অনুষ্ঠিত হয়। যেখানে এলাকার সার্বিক উন্নয়নে বিশেষ করে অনলাইনে জন্মনিবন্ধন, বাল্যবিবাহের ক্ষেত্রে জনসচেতনতা বৃদ্ধি, বিভিন্ন প্রকার দূর্নীতি বন্ধে কার্যক্রম সহ গুরুত্বপূর্ন বিষয় নিয়ে এমাসিক সভা অনুষ্ঠিত হয়।

সফল ও জনবান্ধব চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন বলেন, যতদিন এলাকার জনপ্রতিনিধি হিসাবে দায়িত্বে থাকব এলাকার সার্বিক উন্নয়নে নিবেদিত হয়ে কাজ করে যাব ইনশাআল্লাহ। তবে, তার আন্তরিকতা ভালবাসা ও নিরলস প্রচেষ্টায় ৩নং রায়েন্দা ইউনিয়নের সার্বিক উন্নয়ন অব্যাহত আছে এবং আগামীতেও থাকবে বলে মনে করে ইউনিয়নবাসী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102