July 27, 2024, 3:53 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

সকল সংকটের মোকাবেলায় বাংলাদেশ আওয়ামী লীগ পাশে থাকবে: প্রধানমন্ত্রী

Reporter Name
  • আপডেটের সময় : সোমবার, মে ২৫, ২০২০
  • 541 দেখুন

যে তৃতীয় বিশ্বযুদ্ধের কথা এতদিন আমরা শুনে আসছিলাম, তাঁর চেয়ে ভয়াবহ যুদ্ধ পুরো পৃথিবী এখন মোকাবেলা করছে। বাংলাদেশেও এই যুদ্ধ চলছে। এ দেশের ১৭ কোটিরও অধিক মানুষকে রক্ষার এই যুদ্ধে নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা- অত্যন্ত সাহসিকতা, পারদর্শিতা , কঠোর পরিশ্রম, আর মানবিকতার সাথে।

দেশের মানুষকে প্রাণঘাতী করোনা থেকে রক্ষার জন্য এবং করোনা ভাইরাস উদ্ভুত সংকট মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা লক্ষ লক্ষ কোটি টাকার সহায়তা ও প্রণোদনা দিয়ে যাচ্ছেন। পরাক্রমশালী ধনী দেশগুলো সহ পৃথিবীর অনেক দেশ এই সংকট মোকাবেলা করতে হিম শিম খাচ্ছে। এই যুদ্ধ পরিস্থিতি এখনও আমাদের নিয়ন্ত্রণে রয়েছে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে এই যুদ্ধে আমরা জয়লাভ করবই ইনশাল্লাহ।

বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় সভাপতি বঙ্গবন্ধু কন্যা জননেত্রি শেখ হাসিনা সহ বাংলাদেশ আওয়ামী লীগের সকল স্তরের নেতা কর্মীকে জানাচ্ছি ঈদের শুভেচ্ছা। শুভেচ্ছা জানাচ্ছি দেশে বিদেশে অবস্থানরত সকলকে।

আমার নিজের উপজেলা চাঁদপুরের কচুয়ার সকল সম্মানিত অধিবাসীকে শুভেচ্ছা জানাচ্ছি। অতিতের সকল সংকটের ন্যায় বাংলাদেশ আওয়ামী লীগ আপনাদের সকলের পাশে রয়েছে। আল্লাহ আমাদের সহায় হোন। ঈদ মোবারাক।

লেখক: তথ্য ও গবেষণা সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102