July 26, 2024, 11:27 pm
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় হোটেল ব্যবসায়ী শ্যামল নিহত

Reporter Name
  • আপডেটের সময় : রবিবার, মে ৩১, ২০২০
  • 538 দেখুন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার শিবগঞ্জ পৌর এলাকার বানাইল কলেজপাড়া গ্রামের হোটেল ব্যবসায়ী শ্যামল চন্দ্র দাস (৫৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।
নিহত শ্যামল চন্দ্র দাস আঁচলাই গ্রামের মৃত রবিদাস চন্দ্র এর ছেলে। শ্যামল দীর্ঘদিন ধরে শিবগঞ্জ সাথী সিনেমা হলে হোটেল ব্যবসা করতেন। সিনেমা হল বন্ধ হয়ে গেলে তিনি স্থানীয় একটি প্রতিষ্ঠানে নাইট গার্ডের চাকুরি করিতেন। পাশাপাশি কৃষি অফিসের সামনে বিভিন্ন ধরনের পিয়াজী-সিঙ্গারার ব্যবসা করতেন।

তিনি রবিবার সকালে মহাস্থান টু শিবগঞ্জ সড়কের রাফি সীড কার্যালয়ের সামনে একটি চাতালে বস্তা করে ধান নিয়ে যাওয়ার সময় সিএনজি চালিত অটোরিক্সার সঙ্গে মাথায় ধাক্কা লেগে গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় পথচারীরা শিবগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পথি মধ্যে তিনি মারা যান। ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের সুরাথল রিপোর্ট তৈরী করেছে। ঘাতক সিএনজি চালক পলাতক রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102