May 15, 2024, 10:39 pm
শিরোনাম:
মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ মনোহরদী থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া পেলেন পিপিএম-সেবা পদক মনোহরদীতে ওকাপের ভবিষ্যৎ কর্মকৌশল শীর্ষক মতবিনিময় সভা মনোহরদীতে শীতার্তদের মাঝে মন্ত্রীপুত্রের শীতবস্ত্র বিতরণ

পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর করোনায় আক্রান্ত, দোয়া চেয়েছেন সাধারণ সম্পাদক ফাহিম

Reporter Name
  • আপডেটের সময় : রবিবার, জুন ৭, ২০২০
  • 975 দেখুন

আব্দুর রহিম বান্দরবান প্রতিনিধিঃ

বর্তমান পরিস্থিতিতে সারা বাংলাদেশে করোনায় কঠিন আকারে ধারণ করেছে।বান্দরবানে ৭টি উপজেলায় মোট আক্রান্ত ৪৬ জন করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া যায়। তার মধ্যে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর মহোদয়ও করোনা আক্রান্ত হলে পুরো চট্রগ্রামবাসী বেদনায় ঢলে পড়ে।

বান্দরবানবাসী ও জেলার সকল নেতৃত্বদানকারীরা প্রিয় নেতা মন্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করেন।সকলের কাছে দোয়া চেয়েছেন সর্বস্তরের নেতাকর্মীরা।বান্দরবান পৌর সেচ্ছাসেবকলীগের দক্ষ বিচক্ষন,মেধাবী ছাত্রনেতা সাধারণ সম্পাদক ফারুক আহমেদ ফাহিম, তিনি বান্দরবাসী থেকে দোয়া চেয়েছেন পার্বত্য মন্ত্রীর জন্য।তিনি নিজেই মন্ত্রীর জন্য দ্রুত সুস্থতা কামনা করেন।

ফারুক আহমেদ ফাহিম গরীব মানুষের সেবা করে যাচ্ছেন এবং সব সময় পাশে থেকে প্রতিনিয়ত ছুটে চলছেন, পার্বত্য মন্ত্রীর নির্দেশনায় বান্দরবানে পৌর এলাকায় প্রত্যেকটি ওয়ার্ডে করোনা পরিস্থিতেতে সহযোগিতা করে আসছে।

ফারুক আহমেদ ফাহিম সকলের কাছে মন্ত্রীর জন্য দোয়া চেয়ে সবার কাছে এই স্ট্যাটাসটি তুলে ধরেন,,”অত্যন্ত দূঃখের সাথে জানাচ্ছি” বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সাংসদের পর পর তিনবার প্রভাবশালী সাংগঠনিক সম্পাদক (সাবেক), বান্দরবান পার্বত্য জেলা থেকে পর পর ছয় বার নির্বাচিত মাননীয় সাংসদ, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী, পার্বত্য বীর, চির সবুজ জননেতা, গন মানুষের প্রাণপ্রিয় নেতা বাবু বীর বাহাদুর উশৈসিং এম পি মহোদয় মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত।

যেখানে অন্যান্য জেলার অনেক নেতারা ঘর থেকে বের হচ্ছেন না সেখানে আমাদের প্রাণ প্রিয় নেতা জনসাধারণের খাদ্য সরবরাহ নিশ্চিত করার জন্য নিজের হাতে হত দরিদ্রদের মাঝে মানবিক সেবা প্রদান করে গিয়েছেন প্রতিনিয়ত, ছুটে গিয়েছেন লক ডাউনে থাকা অসহায় মানুষদের দোরগোড়ায়, তার জীবনের বেশির ভাগ সময় ব্যয় করে যাচ্ছেন তার নিজ এলাকার জনগণের জন্য।

এই মহামারিতেও উনি পিছপা হননি, বান্দরবান জেলার ৭টি উপজেলার ৩৩ টি ইউনিয়নের সর্বোস্তরের জনসাধারণের খাদ্য সরবরাহ নিশ্চিত করার জন্য দিনরাত পরিশ্রম করেছেন। সবার কাছাকাছি থাকার আপ্রাণ চেষ্টা করেছেন। ইনিই হলেন প্রকৃত বীর।

“প্রাণপ্রিয় নেতা স্যাল্যুট আপনাকে”সকলের কাছে বিনীতভাবে অনুরোধ করছি আমাদের প্রাণ প্রিয় নেতার জন্য মহান সৃষ্টিকর্তার নিকট বেশি বেশি দোআ করেন উনি যাতে অতি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। প্রাণ প্রিয় নেতা আজীবন আপনার বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে পাশে থেকে কাজ করে যেতে চাই।

মহান সৃষ্টি কর্তার কাছে আপনার সুস্থতা কামনা করছি। আপনি অতি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে আবার ফিরে আসুন।দ্রুত সুস্থ ও দোয়া কামনা করি মোঃ ফারুক আহমেদ ফাহিম সাধারণ সম্পাদক,পৌর সেচ্ছাসেবকলীগ বান্দরবান পার্বত্য জেলা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102