July 27, 2024, 2:37 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

আগামীকাল থেকে বান্দরবানে সদর উপজেলা এবং রুমা উপজেলা রেড জোন ঘোষণা

Reporter Name
  • আপডেটের সময় : মঙ্গলবার, জুন ৯, ২০২০
  • 679 দেখুন

বান্দরবান প্রতিনিধিঃ

বান্দরবানে করোনার বর্তমান পরিস্থিতি কঠিন হওয়ার কারণে, দুই উপজেলাকে রেড জোন ও লক ডাউন ঘোষণা করা হয়েছে।বিষয়টি নিশ্চিত করেন, অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন রেজা।

করোনা ভাইরাসের অব্যাহত সংক্রমণ প্রতিরোধে র লক্ষ্যে বান্দরবান সদর উপজেলা পৌরসভা এলাকা এবং রুমা উপজেলা কে রেড জোন ঘোষণা করা হয়েছে।আগামী কাল বুধবার থেকে দুই উপজেলাকে পুরাপুরি ভাবে রেড জোন কার্যকর করার জন্য লকডাউন করা হয়েছে।

পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত লক ডাউন কার্যকর থাকবে।প্রয়োজন কাজ ছাড়া কেউ বের হতে পারবে না।এবং সাপ্তাহিক দুই দিন প্রয়োজনে বের হতে পারবে(বৃহঃস্পতিবার ও রবিবার) সীমিত আকারে মুদির দোকান আর ঔষুধের দোকান খোলা থাকবে। কোন কাজ ছাড়া রেড জোনে এরিয়ার যেতে পারবে না কেউ আসতে পারবে না।

কোন ধরণের কাজকর্মে বের হতে পারবে না।আগামীকাল দুপুর ১২ টার আগেই প্রয়োজনীয় কেনাকাটা সম্পন্ন করার জন্য করার জন্য সকলকে অনুরোধ করেন অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন রেজা।লকডাউন চলাকালীন কেউ রেড জোনে ঢুকতে বা রেড জোন হতে বের হতে পারবেনা।

রেড জোন ঘোষিত এলাকায় কোন ধরনের যানবাহন চলাচল করতে পারবেনা,এবং গণজমায়েত হতে পারবে না। প্রত্যেককে সামাজিক দূরত্ব বজায় রেখে ববাড়িতে অঅবস্থান ককরতে হবে।প্রশাসন পুলিশ সেনাবাহিনী চিকিৎসক মানবিক সহায়তা / ত্রান কার্যক্রম বাস্তবায়ন জরুরি ঔষধ চিকিৎসা উপকরণ এবং কৃষি উপকরণ ও পন্যবাহী যানবাহন চলাচল করতে পারবে।

বিশেষ সূত্রে জানা যায়, বান্দরবানে করোনার রোগী দ্রুত বৃদ্ধি পাচ্ছে।বান্দরবানে মোট করোনার রোগীর সংখ্যা ৬৩ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102