February 25, 2024, 11:02 am
শিরোনাম:
মনোহরদীতে শীতার্তদের মাঝে মন্ত্রীপুত্রের শীতবস্ত্র বিতরণ মনোহরদীতে পাট চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কক্সবাজারে অর্থের বিনিময়ে মেহেদী পত্রিকার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের কলেজ ছাত্র সোহেল কে হয়রানির অভিযোগ মনোহরদীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ছয় লাখ টাকা জরিমানাসহ গুড়িয়ে দেয়া হয়েছে ইটভাটা মনোহরদীতে মন্ত্রীপুত্রকে ফাঁসাতে মিথ্যা নাটক সাজানোর প্রতিবাদে কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে মানববন্ধন অবৈধভাবে ইটভাটা পরিচালনা ও মাটি কাটার অপরাধে ৪ জনকে কারাদণ্ডসহ ৫ লক্ষ টাকা অর্থদণ্ড, এক্সক্যাভেটর আটক ফেসবুকে ভিডিও ভাইরাল, ইউপি চেয়ারম্যান কর্তৃক নৌকার ভোটারদের কেন্দ্রে প্রবেশে বাধা মনোহরদীতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ মনোহরদীতে শীতার্তদের মাঝে ইউএনও র শীতবস্ত্র বিতরণ মনোহরদীতে স্বেচ্ছাসেবী সংগঠন “আমরা মনোহরদীর সন্তান” এর ১যুগ পূর্তি উদযাপন

করোনা উপসর্গ নিয়ে এক রেমিট্যান্স যোদ্ধার অকাল মৃত্যু!

Reporter Name
  • আপডেটের সময় : বুধবার, জুন ১০, ২০২০
  • 794 দেখুন

সৌদি আরব প্রতিনিধিঃ

সৌদি আরব রিয়াদে করোনা উপসর্গ নিয়ে নাছির মাহমুদ নামের এক প্রবাসী আজ ভোররাত বাংলাদেশ সময় ৩.৩০ মিনিটে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি কুমিল্লা জেলার বরুড়া উপজেলাধীন ৪নং দক্ষিণ খোশবাস ইউনিয়নের মহেশপুর গ্রামের মোঃ ফজলুল হকের বড় ছেলে নাছির মাহমুদ।

রেমিট্যান্স যোদ্ধা নাছির মাহমুদের ফেইসবুকে আজ ( ১০জুন ) জন্ম দিনের নোটিফিকেশন দেওয়া হয়েছে বাংলাদেশ টাইম রাত ১২.০০ টায় আর বাংলাদেশ টাইম ৩.৩০ মিনিটে তিনি পৃথিবীর মায়া ত্যাগ করে যাত্রা করেছেন পরকালের পথে।

জানা যায়, নাছির মাহমুদ ২০১১ সালে মহেশপুর আজিজিয়া উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি পাশ করে ২০১৩ সালে বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ থেকে এইচ এস সি পাশ করেন। এইচ এস সি পাশের পর ৪নং দক্ষিণ খোশবাস ইউনিয়ন ডিজিটাল সেন্টারে উদ্যোক্তা হিসেবে বেশ কিছুদিন কাজ করেছিলেন।

রাজনীতির পথ থেকে সরে জীবন কে আরো সুন্দর ভাবে রাঙিয়ে তোলার জন্য তার বাবা ফজলুল হকের হাত ধরে সৌদি আরবে কর্মের তাগিদে প্রবেশ করেন।প্রায় চার বছর তিনি সৌদি আরব রিয়াদে একটি কোম্পানিতে বাবার সাথে কাজ করতেন এবং একি রুমে বাবার সাথে থাকতেন।

মাঝে মাঝে ফেইসবুকে লাইভে এসে তাঁর বন্ধু-বান্ধব আত্নীয়স্বজন কে অনুপ্রাণিত করার জন্য গান গাইতেন। তার কন্ঠ ছিল সুমিষ্ট। যখন সে মহেশপুর আজিজিয়া উচ্চ বিদ্যালয়ে পড়তেন তখন বিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম পুরস্কার গুলো নাকি তার দখলে চলে যেত। মানুষের সাথে সহজে মেশার ভালোবাসার মমতার বন্ধন ছিল চোখে পড়ার মত।

পরিবারে তিন ভাই বোনের মধ্যে নাছির মাহমুদ ছিল সবার বড়।বাবা ফজলুল হক সৌদি আরবে দীর্ঘদিন আছেন সেই সুবাদে তাঁর স্নেহময় পুত্রকে সাথেই রেখে দেন। নাছির মাহমুদের ফুফাত ভাই মোঃ আমিনুল ইসলাম বলেন, গত কয়েকদিন যাবৎ সৌদি আরবে নাছির ভাইয়ের জ্বর ছিল এমন কি তিনি যেই রুমে থাকতেন সেই রুমে তার বাবা সহ তার নিকট আত্মিয় চার-পাঁচজন থাকেন সকলেরই জ্বর আছে।

নাছির ভাইয়ের কোরনা টেস্ট এখনো হয়নি তবে করোনার উপসর্গ জ্বর ছিল। এখনো টেস্ট ব্যতিথ বলা যাচ্ছেনা তার শরিরে করোনা ভাইরাসে আক্রমণ করেছিল কিনা!২০২০ সালের ৫এপ্রিল ফেইসবুক লাইভে এসে নাছির মাহমুদ শিল্পী মুজিব পরদেশীর সেই বিখ্যাত গান গেয়ে সবাইকে শোনায়…
বিঁধি কলমে কি নাই কালিরে
আমার ওই পোঁড়া কপালে
এইকি লেইখা ছিলরে
কলমে কি নাই কালিরে,……
গানের কথার মতই যেন নাছির মাহমুদের খন্ডকালিন জীবন ইতি হয়ে গেল।
তাঁর মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকের বার্তা বয়ে চলেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102