July 27, 2024, 3:51 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

লক্ষ্মীপুরে বিদ্যুৎ গ্রাহকদের হয়রানি, অতিরিক্ত বিলের প্রতিবাদে মানববন্ধন

Reporter Name
  • আপডেটের সময় : সোমবার, জুন ২২, ২০২০
  • 778 দেখুন

হাম্মাদ শোরাফ উদ্দিন (জেলা প্রতিনিধি)লক্ষ্মীপুরঃ

লক্ষ্মীপুরে কমলনগর উপজেলায় গ্রাহক হয়রানি ও অতিরিক্ত বিলের প্রতিবাদে মানববন্ধন করেছে পল্লী বিদ্যুতের গ্রাহকরা। সোমবার (২২জুন) সকাল সাড়ে ১০টায় কমলনগর উপজেলা কমপ্লেক্সের সামনে এ মানববন্ধন করে।

এসময় এলাকার দুই শতাধিক গ্রাহক সামাজিক দুরত্ব বজায় রেখে এ মানববন্ধনে অংশগ্রহন করেন। গ্রাহকরা জানান, বকেয়া বিল পরিশোধ করার পরও তাদের চলতি বিলের সাথে বকেয়া বিল একত্রিত করে বিল তৈরী করে পাঠায়।

এতে গ্রাহকরা ভোগান্তির শিকার হচ্ছেন। মার্চ মাস থেকে গ্রাহকরে মিটার অনুযায়ী বিল তৈরী না করে মনমত বিল তৈরী করে তারা বিল আদায় করেছে। এদিকে জুন মাসে বাড়তি বিল আসায় বিপাকে পড়ে গ্রাহকরা। তারা মিটারের কাছে না গিয়ে ঘরে বসে বিল করে আসছে।

জানা গেছে, ৭৫ ইউনিটের নীচে হলে গ্রাহককে ৪টাকা হারে বিল দিতে হয়। কিন্তু যখন মনগড়া বিল তৈরী হয় তখন ৭৬- থেকে ২০০ ইউনিট পর্যন্ত ৫.৪৫টাকা হারে বিল দিতে হয়। এতে গ্রাহক পল্লী বিদ্যুতকে অতিরিক্ত টাকা দিতে হয়।

এসময় বক্তব্য রাখেন, গ্রাহক আরমান হোসেন. সাহাবউদ্দিন রিংকন, সাজ্জাদ হোসেন সাজু, নাজিমুর রহমান ফাহাদ, আমজাদ হোসেন বিজয়, সিহাবউদ্দিন রুপক, মেহেদী হাসান রাকিবসহ প্রমুখ। বক্তারা বলেন, প্রতিমাসে পল্লীবিদ্যুৎ সমিতি তাদের মনগড়া বিল তৈরী করে।

এদিকে কমলনগর-রামগতিতে একটি মাত্র জোনাল অফিস হওয়া কমলনগরের গ্রাহকরা রামগতি উপজেলায় গিয়ে অফিসে হয়রানি শিকার হচ্ছেন। মানববন্ধন শেষে গ্রাহকরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি পেশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102