December 7, 2023, 4:18 pm
শিরোনাম:
বানিয়াচংয়ে অতিথি পাখী ও বন্যপ্রাণী শিকার রোধে প্রচারাভিযান ঝালকাঠি ১ আসনে আওয়ামী লীগের সতন্ত্র প্রার্থী মনিরের মনোনয়নপত্র দাখিল। মনোহরদীতে মনোনয়নপত্র জমা দিলেন শিল্পমন্ত্রী এ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন কক্সবাজারে অপরাধ মানব পাচার বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত মনোহরদীতে ৭শ’ টাকার বিদ্যুত বিল ৩৩ শ’ টাকা দাবী, হয়রানিতে গ্রাহক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ মনোহরদীর ব্যস্ততম সাত কিলোমিটার পাকা রাস্তায় বিপজ্জনক ২১ গর্ত, যান চলাচলে ঝুঁকি মনোহরদীতে জাঁকজমকপূর্ণভাবে অবসরপ্রাপ্ত সার্জেন্ট কণ্যার বিয়ে সম্পন্ন আওয়ামী লীগ সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর দেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন হয়েছে : এমপি মজিদ খান মনোহরদীতে বাজপাখির হামলায় আহত ছয়জন

মনোহরদীতে রোগ প্রতিরোধ ক্ষমতা বর্ধক ঔষধ বিতরণ

Reporter Name
  • আপডেটের সময় : মঙ্গলবার, জুন ৩০, ২০২০
  • 660 দেখুন

মনোহরদী থেকে:

নরসিংদীর মনোহরদীতে রোগ প্রতিরোধ ক্ষমতাবর্ধক হোমিওপ্যাথি ঔষধ বিতরণ করা হয়েছে। আজ সোমবার (২৯ জুন) সকালে মনোহরদীর বারৈদিয়া নূর কারিগরি কলেজ মাঠে এই ঔষধ বিতরণ করা হয়।

বঙ্গবন্ধু হোমিওপ্যাথি ইউনিভার্সিটির (প্রস্তাবিত) পক্ষে অধ্যক্ষ শাখাওয়াত হোসেন ভূইয়া খোকন এর সার্বিক তত্ত্বাবধানে এলাকার সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে এ ঔষধ বিতরণ করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার কাচিকাটা ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার কয়েকশত নারী পুরুষের মাঝে এই ঔষধ বিনামূল্যে বিতরণ করা হয়।

ঔষধ বিতরণকালে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পদক ও মনোহরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সাইফুল ইসলাম খান বীরু, জেলা যুবলীগ’র কার্যকরী সদস্য ও মনোহরদী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, বারৈদিয়া নূর কারিগরি কলেজের প্রতিষ্ঠাতা ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ শফিকুল ইসলাম ভুঁইয়া দোলন, কাচিকাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মেহেদী হাসান রহিম, অত্র কলেজের অধ্যক্ষ মোঃ খুরশেদ জামাল, প্রভাষক আসাদুজ্জামান জুলফিকার ও পরিচালনা কমিটির সদস্য নাজিম উদ্দিনসহ প্রমুখ।

এসময় বক্তৃতায় স্বাস্থ্য সচেতনতায় সরকারী সকল নির্দেশনা মেনে চলার আহবান জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102