July 27, 2024, 4:22 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

রাবির সদ্য নিয়োগ প্রাপ্ত সহকারী প্রক্টরদের কর্মে যোগদান

Reporter Name
  • আপডেটের সময় : বুধবার, জুলাই ১, ২০২০
  • 736 দেখুন

রায়হান ইসলাম রাবি প্রতিনিধি :

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নতুন নিয়োগ পাওয়া ৫ জন সহকারী প্রক্টর কর্মস্থলে যোগদান করেছেন। আজ বুধবার ১১ টায় (১ জুলাই) প্রক্টর দপ্তরে থেকে তাদের দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।বিশ্ববিদ্যালয় প্রক্টর ও ছাত্র উপদেষ্টা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নতুন যোগদান করা সহকারী প্রক্টররা হলেন – চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শরীফুল ইসলাম, ম্যাটেরিয়ালস্ সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক শাহনেওয়াজ পারভেজ, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক সাজু সরদার, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের প্রভাষক এন.এ.এম. ফয়সাল আহমেদ এবং ফলিত গণিত বিভাগের প্রভাষক আবদুল আওয়াল।

বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত এই পদে তারা দায়িত্ব পালন করবেন। উল্লেখ্য, গত ২৯ জুন বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ হতে ৫ জন নতুন সহকারী প্রক্টর নিয়োগ দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102