July 27, 2024, 3:05 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

গনেশ্বরী নদীতে ঢলের পানিতে পড়ে নিখোঁজের ১২ ঘন্টা পর উপজাতি শ্রমিকের লাশ উদ্ধার

তাপস কর,ময়মনসিংহ
  • আপডেটের সময় : মঙ্গলবার, জুলাই ১৪, ২০২০
  • 762 দেখুন

য়মনসিংহ বিভাগের নেত্রকোনার কলমাকান্দায় গনেশ্বরী নদীর ঢলের পানিতে পড়ে নিখোঁজ হওয়ার ১২ ঘন্টা পর আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে বেলতলী নামক এলাকা থেকে পুতুল ঘাগড়া (৫৫) নামক এক উপজাতি শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

লেঙ্গুরা ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ আনোয়ার পাশা প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী জগন্নাথপুর গ্রামের জিনি রিছিলের ছেলে দিনমজুর পুতুল ঘাগড়া সোমবার সন্ধ্যার সময় বিড়ি আনার জন্য বাড়ী থেকে বের হয়ে গণেশ্বরী নদীর তীব্র স্রোতের মধ্যে পায়ে হেঁটে নদী পার হয়ে ফুলবাড়ী হাজংপাড়ার রনজিৎ দাসের দোকান যায়।

সেখান থেকে দুই প্যাকেট বিড়ি কিনে বাড়ীতে ফিরে আসার সময় নদী পাড় হতে গিয়ে পাহাড়ী ঢলের তীব্র স্রোতে পড়ে পুতুল ঘাগড়া পানিতে তলিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা বিষয়টি দেখে পরিবারের লোকজনকে খবর দিলে পরিবার ও স্থানীয় লোকজন গভীর রাত পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করেও পুতুল গাঘড়ার কোন সন্ধান পায়নি।

মঙ্গলবার ভোরে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে বেলতলী নামক স্থানে একজনের লাশ গনেশ্বরী নদীর পানিতে ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় লাশ উদ্ধার করে। খবর পেয়ে স্বজনরা সেখানে ছুটে আসে পুতুলের লাশ সনাক্ত করে।

এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মাজহারুল করিমের সাথে যোগাযোগ করলে তিনি নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102