June 24, 2024, 7:29 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

মনোহরদীতে এলাকাবাসীর ভালোবাসায় সিক্ত আব্দুল খালেক ভূঁইয়া

মনোহরদী থেকে
  • আপডেটের সময় : সোমবার, জুলাই ২০, ২০২০
  • 876 দেখুন

নরসিংদী মনোহরদী উপজেলা আওয়ামীলীগ’র কার্যনির্বাহী কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নির্বাচিত হন আব্দুল খালেক ভূঁইয়া।

এছাড়াও তিনি স্বপ্নকুঁড়ি ফাউন্ডেশন ও মানবাধিকার জোট হতে পেয়েছেন এম.এজি ওসমানী সম্মাননা পদক ও স্বাধীনতা স্মৃতি সম্মাননা পদক এবং বাংলাদেশ জাতীয় ব্যক্তিত্ব স্মৃতি পরিষদ কর্তৃক মানব সেবায় বিশেষ অবদান রাখার জন্য বীর শ্রেষ্ঠ মতিউর রহমান স্মৃতি সম্মাননা-২০২০ পদক পান।

এই অর্জনে এলাকাবাসী তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন।রবিবার সন্ধ্যায় তাঁর মনোহরদী পৌরসভাস্থ বাসগৃহে উপজেলার শুকুন্দী ইউনিয়নের নারী পুরুষসহ আপামর জনতার পক্ষে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এছাড়া করোনাকালীন সময় বিরাজ করায় হাজারো শুভাকাঙ্ক্ষী ফোনে অভিনন্দন ও শুভেচ্ছা জানান তাঁকে।

আব্দুল খালেক ভূঁইয়া শুধু রাজনীতিতে নয়, সাংগঠনিক, সামাজিক সেবামূলক, অর্থনৈতিক কর্মকাণ্ডে বিশেষ অবদানের জন্য তিনি বিভিন্ন মহলে প্রশংসিত, বিভিন্ন সংস্থা কর্তৃক জাতীয় পর্যায়েও সম্মাননা পেয়েছেন তিনি।

বিভিন্ন সংগঠনের সাথে জড়িত থেকে সুনামের সহিত মানবকল্যাণ মূলক বিভিন্ন কাজ ও দেশে করোনা হানা দেয়ার পর প্রধানমন্ত্রীর আহ্বানে শিল্পমন্ত্রীর নির্দেশনায় এলাকাবাসীর পাশে থেকে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছেন।

এজন্য তিনি এলাকার সর্বজন প্রিয় ও সমাদৃত হয়েছেন। তিনি আরব বাংলাদেশ ব্যাংকের সাবেক কর্মকর্তা।

এসময় এলাকাবাসী বলেন, শুকুন্দী ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও মনোহরদী থানা আওয়ামীলীগ’র সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) মরহুম আঃ গফুর ভূঁইয়ার সুযোগ্য সন্তান, একজন গুণী, পরোপকারী, সদা হাস্যোজ্জ্বল, সদালাপী, সাদা মনের মানুষ, সর্বদা মানুষের কল্যাণ কামী আব্দুল খালেক ভূঁইয়াকে মনোহরদী উপজেলা আওয়ামীলীগ’র কার্যনির্বাহী কমিটির “স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক” নির্বাচিত করায় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি ও মন্ত্রীপুত্র মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীর প্রতি কৃতজ্ঞতা জানান এলাকাবাসী।

তাঁরা আরও বলেন, প্রকৃতপক্ষে সর্বোতভাবে তিনি নিজের অনেক ক্ষতি ও ত্যাগ তিতিক্ষা স্বীকার করে মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিচ্ছেন।

বহুগুণে গুণান্বিত এবং যিনি বহু সংগঠনের প্রতিষ্ঠাতা ও নেতৃত্বদানকারী এমন সাহসী লড়াকু সাংগঠনিক ব্যাক্তি সমাজ এবং দলের জন্য অত্যন্ত অপরিহার্য।

আব্দুল খালেক ভূঁইয়া বলেন, বিভিন্ন কাজের স্বীকৃতি স্বরুপ আমার যত অর্জন তার কৃতিত্ব শুকুন্দীবাসীসহ উপজেলাবাসীর। মানুষের ভালোবাসা, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও শিল্পমন্ত্রী মহোদয়ের অনুপ্রেরণায়ই আজ আমার এই অর্জন। তাই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান শুকুন্দীবাসীসহ সকলের নিকট।

এছাড়াও তাঁকে মনোহরদী উপজেলা আওয়ামীলীগ’র কার্যনির্বাহী কমিটির “স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক” নির্বাচিত করায় মনোহরদী-বেলাব বাসীর আপনজন, দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ও প্রিয়পাত্র যিনি বৈশ্বিক করোনা মহামারীতে রাজনৈতিক, সামাজিক পর্যায়ে যুগোপযোগী বলিষ্ঠ ও কার্যকরী পদক্ষেপ গ্ৰহণে বিশেষভাবে প্রশংসিত, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের একজন সফল মন্ত্রী এ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এবং মনোহরদী-বেলাব এর পরীক্ষিত লড়াকু সৈনিক, নিবেদিত প্রাণ, বিপদে আপদে সাধারণ মানুষ সবসময় যাকে কাছে পায়, মাননীয় শিল্পমন্ত্রী মহোদয়ের স্নেহের পূত্র উচ্ছল প্রাণবন্ত, বর্তমান যুবসমাজের আইকন মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

বাবার মত মানুষের পাশে থাকার চেষ্টা তাঁর অভিরাম। তিনি দোয়া প্রার্থনা করেন সকলের নিকট যাতে সুস্থ থেকে জীবনের বাকি সময়টুকু মানবকল্যাণে নিজেকে নিয়োজিত রেখে মানুষের উপকার করে যেতে পারেন। তিনি কর্মের মাধ্যমে বেঁচে থাকতে চান সকলের হৃদয়ে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102