July 27, 2024, 4:11 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

শিবগঞ্জ কিচকে ঈদ-উল আযহা উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ

আহমেদ রুবেল শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, জুলাই ২২, ২০২০
  • 701 দেখুন

বগুড়া শিবগঞ্জে কর্মহীন, গরীব দুঃস্থ ও অস্বচ্ছল পরিবারকে ১০কেজি করে চাউল দিলেন কিচক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান এস্যোসিয়েশনের সভাপতি, কিচক দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি, ‌কিচক আফাকু কোল্ড-স্টোরেজের এমডি, বিশিষ্ট শিল্পপতি জনাব এ.বি.এম.নাজমুল কাদির শাহজাহান চৌধুরী। ।

করোনা ভাইরাসের কারণে কর্মহীন, অস্বচ্ছল, দু:স্থ অসহায়দের জন্য ভিজিএফ প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত ১০কেজি করে চাউল বিতরণ করেছেন শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.বি.এম. নাজমুল কাদির শাহজাহান চৌধুরী ।

২২শে জুলাই বুধবার উপজেলার কিচক ইউনিয়নে করোনা ভাইরাস কোভিড-১৯ কর্মহীন, গরীব, অসহায় পরিবারের মাঝে সরকারি বরাদ্দকৃত এই ত্রান সহায়তার ১০ কেজি করে চাউল বিতরন করেন। এর ফলে করোনার এই সংকট সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ পেলো অস্বচ্ছল পরিবার।

এসময় উপস্থিত ছিলেন কিচক দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জনাব মামুন পাটোয়ারী, সচিব মোঃ রাশেদ শেখ, ইউপি সদস্যা মোছাঃ কোহিনুর বেগম, ইউপি সদস্য মোঃ আঃ মান্নান মন্ডল, মোঃ আবু বক্কর ছিদ্দিক, বিশিষ্ট সমাজ সেবক ঠিকাদার আঃ বাকি, উদ্যোক্তা মোঃ আনছার আলী (বানু), আবু সাঈদ, জিয়া, রনি, সান্না, সাবিনা, শাহনাজ পারভীন, আঃ রহিম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

কিচক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান জানান, করোনা ভাইরাসের এই মহামারী দুর্যোগ একদিন শেষ হবে, কিন্তু আজকে যারা অসহায়দের পাশে আছেন, নতুন সূর্যোদয়ে তারাই হবেন প্রকৃত মানবিক কর্মী। মানুষের জন্য কাজ করতে, আমার এই চেষ্টা অব্যাহত থাকবে। চেয়ারম্যান নিজেকে সর্বদায় মানুষের সেবায় নিয়োজিত রেখে কাজ করতে চায়। সে জন্য তিনি সকলের সহযোগীতা প্রত্যাশা করেন।

করোনার এই চলমান মহামারী সংকটের সময়ে ত্রাণ সামগ্রী পেয়ে খুশীতে সরকারের প্রধানমন্ত্রী ও ইউপি চেয়ারম্যানের প্রতি সন্তুষ্টি ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সুবিধাভোগী হতদরিদ্ররা।

স্থানীয় বিভিন্ন পেশাশ্রেণীর মানুষ জানান-সারাদেশে করোনা আতঙ্কে জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিদের অনেকেই নিজের নিরাপত্তার কথা ভেবে ঘরে অবস্থান করলেও কিচক ইউনিয়নে চেয়ারম্যান শাহজাহান অনেকটাই ব্যতিক্রম। তার কাছে মানুষকে সেবা দেওয়াটাই বর দায়িত্ব। তাই নিজের নিরাপত্তার কথা না ভেবে করোনা কালেও জীবনের ঝুকি নিয়ে দিনভর মানুষের খোঁজ নিতেই ব্যস্ত থাকেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102