May 16, 2024, 11:08 pm
শিরোনাম:
মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ মনোহরদী থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া পেলেন পিপিএম-সেবা পদক মনোহরদীতে ওকাপের ভবিষ্যৎ কর্মকৌশল শীর্ষক মতবিনিময় সভা মনোহরদীতে শীতার্তদের মাঝে মন্ত্রীপুত্রের শীতবস্ত্র বিতরণ

কিশোরগঞ্জে প্রাণঘাতী করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

তাপস কর,ময়মনসিংহ
  • আপডেটের সময় : বুধবার, জুলাই ২২, ২০২০
  • 794 দেখুন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কিশোরগঞ্জের ইটনা উপজেলার বড়িবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রউফ ভূঞার মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকার তেজগাঁওয়ের ইম্পালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃতের ছেলে মোহাম্মদ মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আলহাজ্ব মো. আব্দুর রউফ ভূঞা স্থানীয় আওয়ামী লীগের প্রবীণ নেতা । তিনি ঐতিহ্যবাহী শিমুলবাঁক ভূঞা পরিবারের সন্তান। মৃতের পারিবারিক সূত্রে জানা যায়, আলহাজ্ব মো. আব্দুর রউফ ভূঞা’র শরীরে করোনা উপসর্গ দেখা দিলে গত শনিবার তাকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রোববার তার নমুনা সংগ্রহ করা হয়। সোমবার তার করোনা পজিটিভ ফল আসে। পরে অবস্থার অবনতি হলে মঙ্গলবার সকালে তাকে ঢাকার তেজগাঁওয়ের ইম্পালস হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে অবস্থার আরো অবনতি ঘটলে তাকে ভেন্টিলেশনে রাখা হয়। এ পরিস্থিতিতে রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

মরহুম আলহাজ্ব মো. আব্দুর রউফ ভূঞা স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহম্মদ তৌফিকসহ অসংখ্য প্রতিষ্ঠানের প্রধানগণ শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। মৃত্যুর সংবাদে এলাকায়ও শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102