July 27, 2024, 7:29 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

মনোহরদীতে অসচ্ছল পরিবারকে শুভসংঘের খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, জুলাই ২৪, ২০২০
  • 685 দেখুন

বিশ্ব মহামারী করোনাভাইরাস বিস্তারের কারণে কর্মহীন, হতদরিদ্র ও অসচ্ছল পরিবারের হাতে খাদ্য সহায়তা তুলে দিয়েছে মনোহরদী উপজেলা শুভসংঘের বন্ধুরা। আজ শুক্রবার উপজেলার অর্জুনচর গ্রামের আমেরিকা প্রবাসী বন্ধু শিকদার আমিনুল হক টিটুর অর্থায়নে এবং মনোহরদী উপজেলা শাখা শুভসংঘের ব্যবস্থাপনায় এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, লবন, সাবান এবং মাস্ক। মনোহরদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান এসব খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় সদস্য এসএম তৌহিদ, কালের কণ্ঠের মনোহরদী প্রতিনিধি মুহা. ইসমাইল হোসাইন খান, শুভসংঘের মনোহরদী শাখার জ্যেষ্ঠ সহসভাপতি মাহবুব আলম, সহসভাপতি মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বাচ্চু, শিক্ষা ও গবেষণা সম্পাদক মো. আমজাদ হোসেন মোল্লা, সাহিত্য সম্পাদক মো. তৈয়বুর রহমান, সদস্য মো. আজাদ, কামাল হোসেন, সুমন মিয়া, মো. শফিক প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102