July 27, 2024, 6:40 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

র‌্যাবের অভিযানে ভিজিএফের ১৬৩ বস্তা চাল ও ৩৮৪ বস্তা গমসহ আটক-১

তাপস কর,ময়মনসিংহ
  • আপডেটের সময় : শুক্রবার, জুলাই ২৪, ২০২০
  • 563 দেখুন

শেরপুর জেলার নালিতাবাড়ীর পৌরশহরে অভিযান পরিচালনা করে ভিজিএফের ১৬৩ বস্তা চালসহ এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১৪ এর একটি দল। র‌্যাব এর সহকারী পুলিশ সুপার এএম সবুজ রানার নেতৃত্বে একটি দল বৃহস্পতিবার রাতে শহরের উত্তর বাজার এলাকায় এই অভিযান পরিচালনা করেন।

আটক সাইদুল ইসলাম (৪৮) শহরের ছিটপাড়া মহল্লার বাছির উদ্দিনের ছেলে। উপজেলা প্রশাসন ও র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ একটি দল নালিতাবাড়ী উপজেলার পৌর শহরের উত্তর বাজার কাচারীপাড়া এলাকায় রাত সাড়ে ৮টা থেকে ১১টা পর্যন্ত অভিযান চালায়।

এসময় কাচারীপড়া মহল্লার ভাড়া করা একটি ঘরে সরকারিভাবে বিতরণের ভিজিএফের ১৬৩ বস্তা চালসহ সাইদুল ইসলামকে আটক করে। পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুর রহমান সেখানে উপস্থিত হন। আটক হওয়া সাইদুরের কথা মত একই সড়কের অপর একটি ঘরে কাবিখার ৩৮৪ বস্তা গম জব্দ করা হয়।

আগামী রোববার উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের উপস্থিতিতে ৩৮৪ বস্তা গমের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। এসময় উপজেলা প্রশাসনের মাধ্যমে ৩৮৪ বস্তা গমসহ গুদামটি ছিলগালা করে দেওয়া হয়। পরে র‌্যাব-১৪ বাদি হয়ে নালিতাবাড়ী থানায় সাইদুল ইসলাম, পৌরশহরের হাদিউল ইসলাম ও ইউনুস আলীকে আসামী করে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

বৃহস্পতিবার রাত ১২ টার দিকে আটককৃত সাইদুল ইসলামকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া ভিজিএফের ১৬৩ বস্তা চাল জব্দ করে থানায় পাঠানো হয়েছে। র‌্যাব-১৪ এর এএসপি এএম সুজন রানা জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালিয়েছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102