July 26, 2024, 11:41 pm
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

ঠাকুরগাঁওয়ে হতদরিদ্রদের মাঝে ভিজিএফের চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন

জুয়েল ইসলাম শান্ত,ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, জুলাই ২৮, ২০২০
  • 640 দেখুন
আসন্ন ঈদ-উল-আযহাকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে অসহায় ও হতদরিদ্র মানুষদের মাঝে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (২৮জুলাই) সদর উপজেলার আক্চা ইউনিয়নে আনুষ্ঠানিকভাবে কার্ডধারী হতদরিদ্র মানুষের মাঝে ভিজিএফের চাল বিতরণের উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন।
এসময় আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন, আক্চা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম, আক্চা ইউনিয়ন ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হরি প্রসাদ বর্মন, আক্চা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য কুলুরাম বর্মন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
ঈদ উল আযহা উপলক্ষে আক্চা ইউনিয়নের হতদরিদ্র ১ হাজার ৫শ ৫৮ জনের মাঝে ১০ কেজি করে ১৫ হাজার ৫৮০ কেজি চাল বিতরণ করা হয়।
চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন বলেন, ঈদ উল আযহা উপলক্ষে ভিজিএফের চাল বিতরণ করার জন্য হতদরিদ্র মানুষের তালিকা তৈরি করা হয়। এরপর হতদরিদ্র মানুষদের মাঝে কার্ড দেওয়া হয়। কার্ডধারী প্রত্যেককে ১০ কেজি করে চাল দেওয়া হয়। চাল বিতরণ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।
সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, যারা মানবিক সহায়তার কার্ড পেয়েছে তাদেরকে এসব চাল দেওয়া হচ্ছে না। মাঠ পর্যায় থেকে নতুন করে অসহায় ও হতদরিদ্র মানুষদের তালিকা তৈরি করার পর যাচাই বাছাই করা হয়। যাচাই বাছাই শেষে সদর উপজেলার ২১টি ইউনিয়নের ৩২ হাজার ৪৯৫ জন অসহায় ও হতদরিদ্র মানুষদের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102