July 27, 2024, 2:26 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

বিএনপির সাবেক মহাসচিব আবদুল মান্নান ভূইয়ার ১০ মৃত্যু বার্ষিকী পালিত

শিবপুর থেকে
  • আপডেটের সময় : মঙ্গলবার, জুলাই ২৮, ২০২০
  • 594 দেখুন

আজ ২৮ জুলাই বিএনপির সাবেক মহাসচিব ও মন্ত্রী আবদুল মান্নান ভূঁইয়ার ১০ম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে আবদুল মান্নান ভূঁইয়া পরিষদের উদ্যোগে শিবপুরের ধানুয়া গ্রামে তাঁর কবরে পুষ্পস্তবক অর্পণ, শোকযাত্রা, স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন আবদুল মান্নান ভূঁইয়া স্মৃতি সংসদের সভাপতি, শিবপুর উপজেলা বিএনপির সভাপতি ও মাছিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল হারিছ রিকাবদার, নরসিংদী জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব মঞ্জুর এলাহী, পুটিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, আয়ূবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু তাহের, উপজেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাহাবুব খান,উপজেলা যুবদলের সদস্য সচিব আলম মোল্লা, সিনিয়র যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম মৃধা,উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি শাহাদাৎ হোসেন মামুন,উপজেলা মৎসজীবি দলের সভাপতি ওমর ফারুক মৃধা টিটু,সিনিয়র সহ-সভাপতি কবির সরকার,উপজেলা ছাত্রদলের সভাপতি মাসুম মোল্লা, মাছিমপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আব্দুল করিম খান,রাজন মৃধা,জুয়েল খান, আবুল কালাম আজাদ, মোস্তফা ভূইয়াসহ গন্যমান্য ব্যক্তিবর্গ। পরে মঞ্জুর এলাহী গরীব ও অসহায়দের মাঝে ঈদুল আযহা উপলক্ষে লুঙ্গী বিতরণ করেন।

উল্লেখ্য, আবদুল মান্নান ভূঁইয়া ২০১০ সালের ২৮ জুলাই ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি ইউনাইটেড পিপলস পার্টি (ইউপিপি) থেকে ১৯৮০ সালে বিএনপিতে যোগ দেন। পরবর্তী সময়ে তিনি কৃষক দলের আহ্বায়ক, কেন্দ্রীয় কমিটির কৃষিবিষয়ক সম্পাদক ও বিএনপির যুগ্ম মহাসচিবের দায়িত্ব পালন করেন।

দীর্ঘ ১১ বছর তিনি বিএনপির মহাসচিবের দায়িত্বে ছিলেন। মান্নান ভূঁইয়া নরসিংদী-৩ (শিবপুর) আসন থেকে চারবার সংসদ সদস্য নির্বাচিত হন। মান্নান ভূঁইয়ার জন্ম ১৯৪৩ সালের ১ মার্চে। নরসিংদীর মনোহরদী উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের আসাদনগর গ্রামে নানা সৈয়দ আলী পন্ডিতের বাড়িতে তাঁর জন্ম।পৈতৃক বাড়ি শিবপুর উপজেলার মাছিমপুর গ্রামে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102