July 27, 2024, 3:53 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

মানবাধিকার জোট হতে সম্মাননা পদক পেলেন আব্দুল খালেক ভূঁইয়া

মনোহরদী থেকে
  • আপডেটের সময় : বুধবার, জুলাই ২৯, ২০২০
  • 804 দেখুন

নরসিংদী মনোহরদী উপজেলা আওয়ামীলীগ’র কার্যনির্বাহী কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও ভূঁইয়া ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল খালেক ভূঁইয়া। তিনি মানবাধিকার জোট হতে পেয়েছেন বিশ্ব জনসংখ্যা দিবস এ্যাওয়ার্ড-২০২০। যা পেয়েছেন চিকিৎসা ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য।

পূর্বে তিনি স্বপ্নকুঁড়ি ফাউন্ডেশন ও মানবাধিকার জোট হতে পেয়েছেন এম.এজি ওসমানী সম্মাননা পদক ও স্বাধীনতা স্মৃতি সম্মাননা পদক এবং বাংলাদেশ জাতীয় ব্যক্তিত্ব স্মৃতি পরিষদ কর্তৃক মানব সেবায় বিশেষ অবদান রাখার জন্য বীর শ্রেষ্ঠ মতিউর রহমান স্মৃতি সম্মাননা-২০২০ পদক।

আরব বাংলাদেশ ব্যাংকের সাবেক কর্মকর্তা বিভিন্ন সংগঠনের সাথে জড়িত থেকে সুনামের সহিত মানবকল্যাণ মূলক বিভিন্ন কাজ ও দেশে করোনা হানা দেয়ার পর প্রধানমন্ত্রীর আহ্বানে শিল্পমন্ত্রীর নির্দেশনায় এলাকাবাসীর পাশে থেকে উল্লেখযোগ্য ভূমিকা রেখে এলাকায় সর্বজন প্রিয় ও সমাদৃত হয়েছেন।

তাঁর এলাকাবাসী জানান, শুকুন্দী ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও মনোহরদী থানা আওয়ামীলীগ’র সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) মরহুম আঃ গফুর ভূঁইয়ার সুযোগ্য সন্তান, একজন গুণী, পরোপকারী, সদা হাস্যোজ্জ্বল, সদালাপী, সাদা মনের মানুষ, সর্বদা মানুষের কল্যাণ কামী, আব্দুল খালেক ভূঁইয়া।

শুধু রাজনীতিতে নয়, সাংগঠনিক, সামাজিক সেবামূলক, অর্থনৈতিক কর্মকাণ্ডে বিশেষ অবদানের জন্য তিনি বিভিন্ন মহলে প্রশংসিত, বিভিন্ন সংস্থা কর্তৃক জাতীয় পর্যায়েও একের পর এক সম্মাননা পাচ্ছেন তিনি। তাঁর নীতি, নৈতিকতা, আদর্শ, কর্মদক্ষতা, দীর্ঘদিন যাবত মানুষের সেবায় নিয়োজিত থাকার কারণেই এসব সম্মানে ভূষিত হচ্ছেন তিনি।

বহুগুণে গুণান্বিত এবং যিনি বহু সংগঠনের প্রতিষ্ঠাতা ও নেতৃত্বদানকারী এমন সাহসী লড়াকু সাংগঠনিক ব্যাক্তি সমাজ এবং দলের জন্য অত্যন্ত অপরিহার্য। তাঁকে নিয়ে আমরা গর্বিত। আব্দুল খালেক ভূঁইয়া বলেন, বিভিন্ন কাজের স্বীকৃতি স্বরুপ আমার যত অর্জন তার কৃতিত্ব শুকুন্দীবাসীসহ উপজেলাবাসীর।

মানুষের ভালোবাসা, পিতার আদর্শ ও শিল্পমন্ত্রী মহোদয়ের অনুপ্রেরণায়ই আজ আমার এই অর্জন। বাবার মত মানুষের পাশে থাকার চেষ্টা তাঁর অভিরাম। যিনি কর্মের মাধ্যমে বেঁচে থাকতে চান সকলের হৃদয়ে। তিনি দোয়া প্রার্থনা করেন সকলের নিকট যাতে সুস্থ থেকে জীবনের বাকি সময়টুকু মানবকল্যাণে নিজেকে নিয়োজিত রেখে মানুষের উপকার করে যেতে পারেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102