July 26, 2024, 11:23 pm
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

নওগাঁয় পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ৬জন আটক।

একেএম কামাল উদ্দিন টগর নওগাঁ জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, আগস্ট ৭, ২০২০
  • 375 দেখুন

নওগাঁয় পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুর ২টায় শহরের উকিলপাড়া জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল আক্তার।

শুক্রবার জেলার সদর উপজেলার গণি ফিলিং স্টেশন, পার বোয়ালিয়া ও মহাদেবপুর উপজেলার নওহাটা মোড় থেকে পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়। এসময় মাদক পরিবহনের জন্য ব্যবহৃত প্রাইভেটকার, মোটরসাইকেলসহ বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল আক্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার পৃথক স্থানে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনায় জেলার সদর উপজেলার গণি ফিলিং স্টেশন এর সামনে ৮০০ পিস ইয়াবা, প্রাইভেটকার ও মোটরসাইকেলসহ বরগুনা জেলার সদর উপজেলার বালিয়াতলী পরিরখাল গ্রামের মৃত হাতেম আলী হাওলাদারের ছেলে পুনু হাওলাদার(৩২) ও নওগাঁ সদর উপজেলার একড়াপাড়া গ্রামের ভুট্টু প্রামাণিকের ছেলে মুক্তার হোসেন(২৭) ও সদর উপজেলার পার বোয়ালিয়া থেকে ৫ গ্রাম হেরোইনসহ পার বোয়ালিয়া গ্রামের মৃত জহির উদ্দীনের ছেলে ময়েন উদ্দীন ওরফে ময়েন(৫৫) ও একই গ্রামের মৃত আ সরদারের ছেলে আব্দুল কুদ্দুস(৫৭) কে মাদক বিক্রির অপরাধে এবং মাদক সেবনের অপরাধে ওই গ্রামের মৃত মকসেদ আলীর ছেলে রফিকুল ইসলাম ওরফে রফিক(৩৫) কে আটক করা হয়।

তাদের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে একই দিনে জেলার মহাদেবপুর উপজেলার নওহাটা মোড় এলাকা থেকে ১৩০ পিস ভারতীয় তৈরী আমদানী নিষিদ্ধ এবং দেশীয় তৈরী এ্যাম্পুলসহ উপজেলার স্বরস্বতীপুর গ্রামের মৃত সন্তোষ মন্ডলের ছেলে মমিনুল ইসলাম ওরফে প্রিয়তস মন্ডল(৩৫) কে আটক করা হয়।

তার বিরুদ্ধে মহাদেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।
তিনি আরো বলেন, আটককৃত আসামীদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে,এম শামসুদ্দিন, এস,আই মহসীন রেজা, এস,আই মোস্তফা কামাল, এ,এস,আই সোহেল প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102