July 27, 2024, 4:00 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

মোংলায় করোনা উপসর্গ নিয়ে সংগীত শিক্ষক মৃত্যু।

আবু হানিফ, বাগেরহাট জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, আগস্ট ৭, ২০২০
  • 309 দেখুন

বাগেরহাট শিশু একাডেমীর সংগীত শিক্ষক ও জনপ্রিয় সংগীত শিল্পী রিটন মন্ডল(৩৫) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি থাকা অবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান।মোংলার হলদিবুনিয়া গ্রামের লক্ষিকান্ত মন্ডলের ছেলে রিটন মন্ডল বাগেরহাট শহরের নাগেরবাজার এলাকায় বাস করতেন।

তার পিতাও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন।মাত্র এক মাস আগে রিটন মন্ডল বৃষ্টি সরকার নামে এক তরুণীকে বিয়ে করেন।অত্যন্ত বিনয়ী ও সদালাপী রিটন মন্ডলের অকাল মৃত্যুতে বাগেরহাটের সাংস্কৃতিক অঙ্গনের সর্বত্র শোকের ছায়া নেমেছে।

এরআগে অনুরূপ উপসর্গ নিয়ে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি থাকা অবস্থায় বিশিষ্ট সমাজসেবক শেখ ওবায়েদুর রহমান বাবু(৪০) মারা যান।শুক্রবার দুপুরে তার বড়ভাই কচুয়ার গজালিয়া ইউপি চেয়ারম্যান শেখ নাসির উদ্দিন জানান,তার ভাই করোনা উপসর্গে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা গেছেন।

ওই সময়ে তার কাছে থাকা তার স্ত্রী ডালিয়া কেগম-সহ শ্বাশুড়ি ও শ্যালিকার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। তবে ওবায়েদুরের নমুনা পরীক্ষা করা হয়নি।

প্রসঙ্গত: গত মঙ্গলবার বাগেরহাট সদর হাসপাতালের করোনা উপসর্গ নিয়ে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ফকিরহাটের বিশিষ্ট ব্যবসায়ী ইব্রাহীম বিশ্বাস (৭২) ও মোড়েলগঞ্জ উপজেলার ফুলহাতা গ্রামের শফিজউদ্দিনের ছেলে ঘের মালিক জাহিদ হোসেন তালুকদার(৪৫) অনুরূপ মারা যান। তাদেরও নমুনা সংগ্রহ করা হয়নি বলে তাদের স্বজনেরা জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102