July 27, 2024, 8:34 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

বিলাসবহুল প্রাইভেটকারে গরু চুরি! ভিআইপি চোর তিন দিনের রিমান্ডে।

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, আগস্ট ১২, ২০২০
  • 303 দেখুন

বরিশালের উজিরপুরে বিলাসবহুল প্রাইভেটকারে গরু চুরির ঘটনায় ভিআইপি চোর মিজানুর রহমানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক মাহাবুল ইসলাম বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গরু চোর মিজানুর রহমানকে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে বিচারক তার  তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত সোমবার ভোরে উজিরপুর উপজেলার জয়শ্রী এলাকার ওমর আলী নামে এক ব্যক্তির গরু চুরি করে প্রাইভেটকারে করে পালাচ্ছিলেন মিজানুর রহমান ও তার দুই সহযোগী।তাদের প্রাইভেটকারটি বরিশাল-ঢাকা মহসড়ক দিয়ে যাওয়ার সময় উজিরপুর থানা পুলিশের একটি টহল দলের সন্দেহ হয়।

প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে তা অমান্য করে পুলিশের দলটিকে চাপা দিয়ে পালানোর চেষ্টা করেন তারা। পরে সড়কে ট্রাক দিয়ে ব্যারিকেড দিয়ে প্রাইভেটকারটিকে থামানো হয়। আটক করা হয় মিজানুর রহমানকে।

প্রাইভেটকার থেকে উদ্ধার করা হয় চুরি করা একটি গাভী। পরে উজিরপুর মডেল থানায় মিজানুর রহমানের বিরুদ্ধে গরু চুরির অভিযোগে মামলা দায়ের করা হয়। মিজানুর রহমান  ঝালকাঠির রাজাপুর উপজেলার মৃত আব্দুল মান্নানের ছেলে। পুলিশ জানায়, মিজানুর রহমান দীর্ঘদিন ধরে গরু চুরি করে আসছিলো।

তার বিরুদ্ধে বিভিন্ন থানায় গরু চুরির একাধিক মামলা রয়েছে। এ কাজে তাকে সহায়তার জন্য দুইজন সহযোগী রয়েছেন। গরু চুরি করে দ্রুত পালানোর জন্য প্রায় তিন বছর আগে একটি প্রাইভেটকার কেনেন মিজানুর রহমান। এরপর থেকে মিজানুর রহমান প্রাইভেটকারে করে গরু চুরি করে আসছিলো।

দিনের বেলায় প্রাইভেটকার নিয়ে ঘুরে ঘুরে সড়কের পাশে কোন বাড়িতে গরু আছে তা দেখে রাখতেন। পরে রাতে গিয়ে সুযোগ বুঝে ওই গরুর পা বেঁধে প্রাইভেটকারে তুলে সেখান থেকে দ্রুতত সটকে পড়তেন। এ প্রসঙ্গে উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, মিজানুর রহমান প্রাইভেটকারে ১০ থেকে ১২টি গরু চুরির কথা পুলিশের কাছে স্বীকার করেছেন।

এ সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটন ও  গরু চুরির সঙ্গে জড়িত গোটা চক্রকে গ্রেফতার করতে আসামী মিজানুর রহমানকে তিন দিনের রিমান্ডে এনে জিঙ্গাসাবাদ করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102