July 27, 2024, 3:00 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

ময়মনসিংহে কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার একজন।

তাপস কর,ময়মনসিংহ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, আগস্ট ১৩, ২০২০
  • 279 দেখুন
ময়মনসিংহের ভালুকায় ১১ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় গতকাল রাতে ভালুকা মডেল থানায় মামলা করা হয়েছে।কিশোরীর বাবা বাদী হয়ে মামলাটি করেন। মামলায় ফুলবাড়িয়া উপজেলার পুটিজানা ইউনিয়নের বেড়িবাড়ি গ্রামের মো.হযরত আলীর ছেলে নাহিদ হাসান ওরফে তাজমুল ওরফে আকরামুল ইসলমকে (২৫) আসামি করা হয়েছে।
উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া মাস্টারবাড়ি গ্রামের মোফাজ্জল হোনের বাসায় গতকাল বুধবার বিকেলে ওই কিশোরী ধর্ষণের ঘটনাটি ঘটে। মামলার আসামিকে গ্রেপ্তার করে আজ বৃহষ্পতিবার আদালতে পাঠানো হয়।
পুলিশ ও মামলা সূত্রে জানাযায় জামিরদিয়া মাস্টারবাড়ি গ্রামের মোফাজ্জল হোনের বাড়িতে ভাড়ায় বসবাস করে ওই কিশোরীর মা-বাবা উভয়ই স্থানীয় একটি কারখানায় চাকরি করেন। ওই কিশোরীসহ তার ছোট আরো দুই ভাই বাবা-মায়ের সাথে একই বাসায় বসবাস করে। তাদের গ্রামের বাড়ি রংপুরের পীরগাছা থানার রতনপুর।
অপরদিকে, স্ত্রীর চাকরির সুবাদে নাহিদ হাসান ওরফে তাজমুল ওরফে আকরামুল ইসলাম একই বাসায় পাশের একটি কক্ষে ভাড়ায় বসবাস করেন। ঘটনার দিন গতকাল বুধবার বিকেলে ওই কিশোরী নাহিদ হাসানের কক্ষের সামনে থেকে রোদে শুকানো কাপড় আনতে যায়।
ওই সময় বাসার অন্যান্য লোকজনের অনুপস্থিতিতে নাহিদ হাসান কিশোরীকে জোরপূর্বক তার কক্ষে নিয়ে ধর্ষণ করে। ঘটনার সময় মেয়েটির চিৎকারে টের পেয়ে বাসার মালিকের পুত্রবধূ ওই কক্ষের দরজায় তালা দিয়ে দেয়। পরে ওই ঘটনায় মামলা করার পরপরই পুলিশ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ধর্ষক নাহিদকে গ্রেপ্তার করে।
তাকে আজ বৃহস্পতিবার আদালতে পাঠনো হয়েছে।
ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। আসামি গ্রেপ্তার কর জেলহাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102