February 25, 2024, 12:51 pm
শিরোনাম:
মনোহরদীতে শীতার্তদের মাঝে মন্ত্রীপুত্রের শীতবস্ত্র বিতরণ মনোহরদীতে পাট চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কক্সবাজারে অর্থের বিনিময়ে মেহেদী পত্রিকার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের কলেজ ছাত্র সোহেল কে হয়রানির অভিযোগ মনোহরদীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ছয় লাখ টাকা জরিমানাসহ গুড়িয়ে দেয়া হয়েছে ইটভাটা মনোহরদীতে মন্ত্রীপুত্রকে ফাঁসাতে মিথ্যা নাটক সাজানোর প্রতিবাদে কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে মানববন্ধন অবৈধভাবে ইটভাটা পরিচালনা ও মাটি কাটার অপরাধে ৪ জনকে কারাদণ্ডসহ ৫ লক্ষ টাকা অর্থদণ্ড, এক্সক্যাভেটর আটক ফেসবুকে ভিডিও ভাইরাল, ইউপি চেয়ারম্যান কর্তৃক নৌকার ভোটারদের কেন্দ্রে প্রবেশে বাধা মনোহরদীতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ মনোহরদীতে শীতার্তদের মাঝে ইউএনও র শীতবস্ত্র বিতরণ মনোহরদীতে স্বেচ্ছাসেবী সংগঠন “আমরা মনোহরদীর সন্তান” এর ১যুগ পূর্তি উদযাপন

বাউফলে খামার বাড়ীতে সন্ত্রাসী হামলা-ভাঙচুর।

দশমিনা-বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, আগস্ট ১৪, ২০২০
  • 211 দেখুন

পটুয়াখালীর বাউফল প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সংবাদ পত্রিকা প্রতিনিধি আল মামুন এর খামার বাড়ীতে সন্ত্রাসী হামলা-ভাঙচুরসহ ভোগদখলীয় সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৩ আগষ্ট) ওই খামার বাড়ীর কেয়ারটেকার মো. উজ্জল হোসেন বাদী হয়ে বাউফল থানায় ৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার দাশপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে আয়শা সিদ্দিকা এগ্রো ফিশ প্রজেক্টের মালিক পৌর শহরের ৯নং ওয়ার্ডের বাসিন্দা মৃত- বীরমুক্তিযোদ্ধা এবিএম আ. খালেক’র বড় ছেলে ও বাউফল প্রেস ক্লাবের সাবেক সভাপতি,দৈনিক সংবাদ পত্রিকার বাউফল প্রতিনিধি আল মামুন।

তিনি তাঁর খামারবাড়ীর সংলগ্ন ২৬৩নং খতিয়ান ও ৩২১৫ দাগে ৯শতাংশ জমি ভোগ দখল করে আসছে। ওই জমিতে রাস্তা ও বিল্ডিং নির্মাণ করার জন্য ইট বালু নিয়ে রাখে। গত ৩ আগষ্ট কনকদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা মৃত- মনসুর কাজির ছেলে মনিরুল ইসলাম মনির ও দাশপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা মৃত- রত্তন আলী খাঁনের ছেলে আলম খাঁনের নেতত্বে ৫/৭জনের একটি সন্ত্রাসী দল ওই প্রজেক্টে হামলা চালায়।

এসময় হামলাকারীরা রাস্তা ও বিল্ডিং নির্মাণের জন্য রাখা ৫০হাজার টাকা মূল্যের নির্মাণ সামগ্রী নিয়ে যায়। প্রায় ১৫ হাজার টাকার মূল্যের বিভিন্ন প্রজাতির বৃক্ষের চারা ও গাছ ভাঙচুর করে।

কেয়ারটেকার উজ্জলকে মারধর করে এবং ভয়ভীতি প্রর্দশণ করে। এছাড়াও খামারীর সংলগ্ন জমিতে মাটি কেটে প্রতিবন্ধকতা সৃষ্টি করে।

এঘটনায় বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.মোস্তাফিজুর রহমান বলেন,এ ঘটনায় মামলা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102