July 27, 2024, 8:57 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

শেখ হাসিনার সততা, নিষ্ঠা ও অসাম্প্রদায়িক মানসিকতা দেখে মনে হয় তিনি বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি- শিল্পমন্ত্রী

মনোহরদী থেকে
  • আপডেটের সময় : রবিবার, আগস্ট ১৬, ২০২০
  • 428 দেখুন

নরসিংদীর মনোহরদীতে শিল্পমন্ত্রী এ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি বলেন, বঙ্গবন্ধুর কর্মপরিকল্পনায় দেশ এগিয়ে চলছে। শেখ হাসিনার সততা, নিষ্ঠা ও অসাম্প্রদায়িক মানসিকতা যখন দেখি, তখন মনে হয় তিনি বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি। আমরা চাই বাংলাদেশ এগিয়ে চলুক অপ্রতিরোধ্য গতিতে, সমৃদ্ধির অগ্রযাত্রায় বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার নেতৃত্বে।

শনিবার (১৫ আগষ্ট) রাতে মনোহরদী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিয়া আক্তার শিমু’র সভাপতিত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু বেঁচে থাকলে বহু পূর্বেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হতো। তিনি সাড়ে তিন বছরের রাষ্ট্র ক্ষমতায় থাকাকালীন আভাবনীয়, অকল্পনীয় ও বিস্ময়কর সব পরিকল্পনা করেছিলেন। যখন যুদ্ধবিদ্ধস্ত দেশ পুনর্গঠন ছিলো তার মূল টার্গেট, তার ভেতরে তিনি সমস্ত আইন প্রণয়ন করে গেছেন।

তারই পরিকল্পনাগুলো বাস্তবায়ন করছেন জননেত্রী শেখ হাসিনা। দেশে এখন নিরব ঘাতক করোনা ভাইরাস মহামারী চলেেছ। তবু জীবন ও জীবিকা ঠিক রেখে উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে বলেন শিল্পমন্ত্রী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আব্দুল ওয়াহেদ (উপসচিব) শিল্প মন্ত্রীর একান্ত সচিব, উপজেলা আ.লীগ সভাপতি এ্যাড. মু. ফজলুল হক, সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইকবাল হাসান, মনোহরদী থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক বাবু প্রিয়াশীষ রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম এস ইকবাল আহমেদ, মহিলা ভাই চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান তারা প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102