July 26, 2024, 11:44 pm
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

নরসিংদী জেলা ব্যাংকার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নতুন কমিটি গঠন।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, আগস্ট ১৯, ২০২০
  • 839 দেখুন

নরসিংদী জেলা ব্যাংকার্স ওয়েলফেয়ার এসোসয়িশেন নতুন কমিটি গঠিত হয়েছে। গত রবিবার (১৬ আগষ্ট) বিকেল ৫টায় বিজ্ঞ নির্বাচন কমিটি কতৃক ২৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।

প্রেস নোটে সংগঠনটি জানান, গত ০২.০৮.২০১৯ তারিখে অনুষ্ঠিত নরসিংদী জেলা ব্যাংকার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এর বার্ষিক সাধারণ সভায় বিদ্যমান কমিটি মেয়াদ ডিসেম্বর-২০১৯ এ উত্তীর্ণ হবে বিধায় নতুন কার্যকরী কমিটি গঠনের লক্ষে নিম্নস্বাক্ষরকারী এস এম নুরুল আহসান, উপ-ব্যবস্থাপনা পরিচালক (অব:), অগ্রণী ব্যাংক লিমিটেড কে প্রধান নির্বাচন কমিশন করে সর্বসম্মতিক্রমে পাঁচ সদস্য বিশিষ্ট একটি নির্বাচনকমিশন গঠন করা হয় ।

তৎপ্রেক্ষিতে নির্বাচন কমিশন কয়েকটি সভা অনুষ্ঠান করে এবং সর্বসম্মতিক্রমেঅত্র সংগঠনের একটি নতুন কার্যকরী কমিটি গঠন করেন, সাধারণ সভার মাধ্যমে ঘোষণার জন্য জনাব রফিকুল আলম ব্যবস্থাপনা পরিচালক, বেসিক ব্যাংক লিমিটেড কে পত্রের মাধ্যমে অনুরোধ জানানো হয় ।

এমতাবস্থায়, সংগঠনের বৃহত্তম স্বার্থে কোভিড-১৯ এর বিরূপ পরিস্থিতি বিবেচনায় নিয়ে এসোসিয়েশন এর সাধারণ সভা বিকল্প পদ্ধতিতে অর্থাৎ সংবাদ পত্র, টেলিভিশন, অনলাইন, মোবাইল, ফেইসবুক, ই-মেইল ইত্যাদি সোস্যাল মিডিয়ার মাধ্যমে নবগঠিত কার্যকরী কমিটির তালিকা সংশ্লিষ্ট সকলকে অবহিত করার জন্য নির্বাচন কমিশন সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করেন ।

তৎপ্রেক্ষিতে নরসিংদী জেলা ব্যাংকার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন নবগঠিত কার্যকরী কমিটির তালিকা সদয় অবগতির জন্য প্রকাশ করা হয়। ইতিমধ্যে বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর কারণে এ যাবৎ কোন সভা আহব্বান করা সম্ভব হয়নি ।

এ প্রসঙ্গে উলে­খ্য, বর্তমানে কভিড-১৯ এর প্রাদুর্ভাব চলমান থাকা সত্তেও সরকারের সিদ্ধান্তক্রমে সামাজিক নিরাপত্তা ও বিকল্প পদ্ধতিতে নাগরিক জীবনের সকল কার্যক্রম বন্ধ রয়েছে । এতে করে আমাদের প্রিয় সংগঠনটির ধারাবাহিক কার্যক্রম মারাত্মকভাবে বিঘ্নিত হচ্ছে, যা কোন অবস্থাতেই কাম্য নয় ।

নবগঠিত কার্যকরী কমিটিতে রয়েছেন:

১. সভাপতি মোঃ রফিকুল ইসলাম

২. সিনিয়র সভাপতি মোঃ সাইফুল ইসলাম

৩. সহ-সভাপতি শাহীনুর বেগম

৪. সহ-সভাপতি মোঃ ওসমান গনি

৫. সহ-সভাপতি মোঃ মোবারক হোসনে

৬. সহ-সভাপতি মোঃ আবুল হোসনে

৭. সহ-সভাপতি সুলতানা রাজিয়া

৮. সহ-সভাপতি পরিতোষ চন্দ্র দে

৯ সাধারণ সম্পাদক মোহাম্মদ মোখলছেুর রহমান

১০. যুগ্ম সাধা: সম্পাদক মাহবুবুর রহমান সোহেল

১১. সাংগঠনকি সম্পাদক জেড. এম গোলাম মুতাকব্বের জাহাঙ্গীর চেঙ্গিস

১২. সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোরাদুজ্জামান

১৩. অর্থ সম্পাদক আনোয়ার হোসনে ভূঞা আঞ্জুর

১৪. দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন

১৫. প্রচার সম্পাদক একে এম আল হোসাইন শমীর

১৬. সমাজ কল্যাণ সম্পাদক মাহবুবুর রহমান মাসুদ

১৭. শিক্ষা ও সাহিত্য সম্পাদক আমজাদ হোসনে ফকির

১৮. ক্রীড়া সম্পাদক মোঃ কাউছারুল আলম

১৯. আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহবুব উল আলম

২০. সাংস্কৃতিক সম্পাদক মোঃ মনিরুজ্জামান

২১. বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সায়েদ আবদুল্লাহ যীশু

২২. মহিলা বিষয়ক সম্পাদক শামসুন নাহার রত্না

২৩. আইন বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান

২৪. ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মোঃ আশরাফ উদ্দিন

২৫. সদস্য কবির হোসেন

২৬. সদস্য মোঃ আলমগীর হোসেন

২৭. সদস্য মোঃ নাছির উদ্দিন মৃধা

২৮. সদস্য মেজবাহ উদ্দিন সজিব

২৯. সদস্য সুমনা ইয়াসমিন।

নবগঠিত কার্যকরী কমিটি তাদের ঐকান্তিক প্রচেষ্টায় আগামী দিনে আমাদের সকলের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাতে সক্ষম হবে বলে নির্বাচন কমিশন আশাবাদ ব্যক্ত করছেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102