April 13, 2024, 10:41 pm
শিরোনাম:
“আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ মনোহরদী থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া পেলেন পিপিএম-সেবা পদক মনোহরদীতে ওকাপের ভবিষ্যৎ কর্মকৌশল শীর্ষক মতবিনিময় সভা মনোহরদীতে শীতার্তদের মাঝে মন্ত্রীপুত্রের শীতবস্ত্র বিতরণ মনোহরদীতে পাট চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় নান্দাইলের দুই-সহোদরের মৃত্যু।

তাপস কর,ময়মনসিংহ
  • আপডেটের সময় : বুধবার, আগস্ট ১৯, ২০২০
  • 233 দেখুন

যুক্তরাষ্ট্রে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ময়মনসিংহের নান্দাইলের দুই সহোদরসহ তিন জনের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। এদের একজন মোজাম্মেল হক রাসেল (২৭) যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক এবং অন্যজন তার ছোট ভাই হিমেল আকরাম জয় (২৫)।

এ দুর্ঘটনায় অপর গাড়ির চালক ৮১ বছর বয়সী এক বৃদ্ধাও প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন তাদেরই আপন ছোট ভাই আনিসুল হক আপেলসহ (১৮) দু’জন। স্থানীয় সময় মঙ্গলবার (১৮ আগস্ট) রাত দেড়টার দিকে বাফেলো থেকে নিউ ইয়র্কে ফেরার সময় এ দুর্ঘটনাটি ঘটে। মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস এ খবর জানিয়েছে।

পুলিশ সুত্রে জানা যায়, নিউ ইয়র্ক অঙ্গরাজ্যের বাফালোয় নায়াগ্রা জলপ্রপাত দেখেতে যান মোজাম্মেল ও তার দুইভাইসহ তাদের এক বন্ধু। সেখান থেকে নিউ ইয়র্ক ফেরার পথে রচেষ্টার শহরের কাছে পৌঁছালে ভয়াবহ এ সড়ক দুর্ঘটনায় শিকার হন তারা। আনুমানিক রাত দেড়টার দিকে ৮১ বছর বয়সী বৃদ্ধ চালক ভুল করে সড়কের উল্টোপথে ঢুকে পড়েন।

হাসপাতালে নেয়ার আগেই দুই ভাই ও অন্য গাড়ির চালক সড়কেই মৃত্যুবরণ করেন। মহাসড়কের দুর্ঘটনা তদন্তকারী পুলিশের সুত্রে জানা যায়, দুর্ঘটনার প্রায় ৮ মিনিট আগে থেকেই উল্টোপথে গাড়ি চালাচ্ছিলেন ৮১ বছর বয়সী ওই বৃদ্ধ। আহত আরও দু’জনকে গুরুতর অবস্থায় নিকটবর্তী ষ্ট্রং মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে জানা গেছে।

মোজাম্মেল হক রাসেলের দেশের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইলে। মোজাম্মেল হক রাসেলের বাবা মোঃ সিরাজুল ভূঁইয়া নিহত ছেলেদের লাশ নিতে বাফালো পৌছেছেন। রাসেলের দু’জন কন্যা সন্তান রয়েছে।একজন ৬ মাসের ও অপরজন ৬ বছরের। তবে আপেলের অবস্থা এতটা সংকটময় নয় বলেও জানিয়েছেন তিনি।

তারা নিউ ইয়র্কের অ্যাস্টোরিয়ার বাসিন্দা। ভয়াবহ এ সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দুই সহোদরের মৃত্যুর খবর সর্বত্র ছড়িয়ে পরলে প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগসহ অন্যান্য অঙ্গ সংগঠন নেতা কর্মিরা গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102