July 27, 2024, 3:37 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

করোনা জয় করলেন সাংসদ রমেশ চন্দ্র সেন ও তার সহধর্মীনি অঞ্জলী সেন।

জুয়েল ইসলাম শান্ত,ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, আগস্ট ২০, ২০২০
  • 549 দেখুন
 প্রায় দুই সপ্তাহের ব্যবধানে ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন ও তার সহধর্মীনি অঞ্জলী সেন করোনা ভাইরাসকে জয় করেছেন।
বৃহস্পতিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা: মাহফুজুর রহমান সরকার। রমেশ চন্দ্র সেন সাবেক পানিসম্পদ মন্ত্রণালয় ও খাদ্য মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
গত ৫ আগস্ট সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এবং ৭ আগস্ট তার সহধর্মীনি অঞ্জলী সেন করোনা ভাইরাসে আক্রান্ত হন।
সিভিল সার্জন ডা: মাহফুজুর রহমান সরকার  বলেন, ঠাকুরগাঁও শহরের কলেজপাড়ার বাড়িতেই সাংসদ ও তার সহধর্মীনির চিকিৎসা চলছিল।
বৃহস্পতিবার সকালে সাংসদ রমেশ চন্দ্র সেন ও তার সহধর্মীনি অঞ্জলী সেনের নমুনা পুণরায় পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরীক্ষা-নীরিক্ষা শেষে সন্ধ্যায় দিনাজপুর থেকে প্রাপ্ত ফলাফলে সাংসদ ও তার সহধর্মীনির নমুনার ফলাফল নেগেটিভ আসে।
একই দিন ঠাকুরগাঁও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপনেরও নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল, তারও নমুনার ফলাফল নেগেটিভ এসেছে। তবে তিনি এরআগে করোনা ভাইরাসে আক্রান্ত হননি।
সিভিল সার্জন বলেন, বৃহস্পতিবার জেলায় নতুন করে ১৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হন।  এরমধ্যে সদর উপজেলায় ৪ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৫ জন, পীরগঞ্জ উপজেলায় ৩ জন, রাণীশংকৈল উপজেলায় ৬ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৭৫৭ জনে ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৯৪ জন এবং করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে ১৩ জন।
সাংসদ রমেশ চন্দ্র সেন  বলেন, সৃষ্টিকর্তার অশেষ রহমতে ও সকলের দোয়ায় আমি ও আমার সহধর্মীনির কনোরাভাইরাসের নমুনা পুণরায় পরীক্ষা শেষে ফলাফল নেগেটিভ এসেছে। আক্রান্তের এই পুরো সময়টায় জুড়ে যারা আমার পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজখবর নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
তিনি বলেন, করোনা ভাইরাসকে ভয় নয়, জয় করতে শিখুন। যারা এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন সবাই মনে সাহস রাখবেন। সৃষ্টিকর্তার ওপর ভরসা রাখবেন। সরকারের বেঁধে দেয়া নিয়মগুলো মেনে চলবেন। তাহলেই এই ভাইরাসকে জয় করা সম্ভব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102