July 27, 2024, 2:36 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

আমরা মনোহরদীর সন্তান সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্ধোধন।

মনোহরদী থেকে
  • আপডেটের সময় : শুক্রবার, আগস্ট ২১, ২০২০
  • 581 দেখুন

মনোহরদীতে আমরা মনোহরদীর সন্তান সেচ্ছাসেবী সামাজিক সংগঠনের উদ্যোগে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্ধোধন করা হয়।

গতকাল বৃহস্পতিবার (২০ আগষ্ট) মনোহরদী উপজেলার চরমান্দালিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপণ কর্মসূচীর মাধ্যমে কর্মসূচির শুভ উদ্বোধন করাহয়।

“গাছ প্রাকৃতিক বন্ধু, গাছ লাগান,পরিবেশ বাঁচান”
নরসিংদীর মনোহরদী উপজেলার চরমান্দালিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে, প্রধান অতিথি হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচীর শুভ উদ্বোধন করেন মনোহরদী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবি।

এসময় চরমান্দালিয়া ইউনিয়নে গরীব, অসহায় জায়গা আছে গাছ নাই, তাদের মাঝে চারা বিতরন করা হয়। পাশাপাশি, বীরগাঁও গ্রামের বিভিন্ন স্কুল, মসজিদ, মাদ্রাসায় চারা রোপণ করা হয়। পর্যায়ক্রমে মনোহরদীর ১২ ইউনিয়নে এই গাছের চারা রোপণ করা হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, আমরা মনোহরদীর সন্তান সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ আল- ইমরান, মনোহরদী সরকারী কলেজের প্রভাষক মোঃ ফাইজুউদ্দিন কামাল সহ সংগঠনের অন্যান্য সদস্যসহ প্রমুখ।

আমরা মনোহরদীর সন্তান সেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠিতা সদস্য মোঃ আল- ইমরান বলেন, আমরা মনোহরদীর সন্তান সেচ্চাসেবী সংগঠনটি মনোহরদীর সবচেয়ে জনপ্রিয় ও সক্রিয় সেচ্চাসেবী সামাজিক সংগঠন, যার প্রতিষ্ঠাকাল ২০১৩ সালে। একঝাঁক তরুণ শিক্ষিত প্রবাসীদের দ্বারা পরিচালিত সংগঠনটি ইতিমধ্যে বিভিন্ন সামাজিক উন্নয়নমুলক কাজ করে, উপজেলাবাসীর দৃষ্টি কেড়েছে।

তিনি আরও বলেন, আগামী একমাসে ধাপে ধাপে সংগঠনের সদস্যদের মাধ্যমে মনোহরদী উপজেলার বিভিন্ন স্থানে সংগঠনের নিজস্ব অর্থায়নে মোট ৫০০ ফলজ ও বনজ বৃক্ষ রোপণ ও বিতরণ করা হবে। যাতে করে মনোহরদী উপজেলার প্রতিটি জায়গা সবুজে সবুজে ভরে উঠে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102