July 27, 2024, 7:49 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

গাইবান্ধা জেলা পরিষদের পক্ষ থেকে ১০ ভিক্ষুক পেলেন দোকান।

ফজলার রহমান গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, আগস্ট ২৩, ২০২০
  • 404 দেখুন

গাইবান্ধায় ভিক্ষুকদের পুনর্বাসনের জন্য গাইবান্ধা সদর উপজেলার ১০ জন ভিক্ষুককে দোকান-ঘর দেওয়া হয়েছে। একই সঙ্গে প্রত্যেকে পেয়েছেন নগদ ২ হাজার টাকাও।

২৩ আগস্ট রোববার দুপুরে সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে এসব দোকান-ঘর ও উপজেলা চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে ২ হাজার করে টাকা প্রদান করা হয়।

এ সময় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সরোয়া কবির, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) প্রসুন কুমার চক্রবর্তী, উপজেলা প্রকৌশলী আবুল কালাম আজাদ মোল্লা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজির হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

গাইবান্ধা সদর উপজেলার কুপতলা, বোয়ালি, ঘাঘোয়া, কামারজানি, খোলাহাটি, বল্লমঝাড়, মালিবাড়ীর ১০ জন অসহায় ভিক্ষুকদের মাঝে ১০টি টিনের দোকান-ঘর ও উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির নিজস্ব অর্থায়নে ২ করে টাকা বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102