July 27, 2024, 3:34 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

বশেমুরবিপ্রবিতে কম্পিউটার চুরির ঘটনায় গঠিত তদন্ত কমিটির পরিবর্তন।

সুমন, বশেমুরবিপ্রবি প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, আগস্ট ২৩, ২০২০
  • 337 দেখুন

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( বশেমুরবিপ্রবি) কেন্দ্রীয় লাইব্রেরি ( একুশে ফেব্রুয়ারি লাইব্রেরি ভবন) থেকে ৪৯ টি কম্পিউটার চুরির ঘটনায় গঠিত তদন্ত কমিটির সদস্য তালিকায় পরিবর্তন আনা হয়েছে।এ তালিকায় নতুন করে যুক্ত হয়েছেন দুইজন সদস্য।

আজ ২৩ আগস্ট বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রফেসর ড. নূরউদ্দিন আহমেদ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিে এই তথ্য জানানো হয়। নতুন করে তদন্ত কমিটিতে যুক্ত হওয়া দুইজন সদস্য হলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ড. মো. শরাফত আলী এবং জনাব তুহিন মাহমুদ,উপ-পরিচালক( পউও), বশেমুরবিপ্রবি।

এর আগেসুষ্ঠু তদন্তের জন্য তদন্ত কমিটির এক সদস্য বশেমুরবিপ্রবির সহকারী রেজিস্টার নজরুল ইসলাম হিরাকে অব্যাহতি প্রদান করা হয়।এরপর অন্য দুই সদস্য ব্যক্তিগত কারন দেখিয়ে স্বেচ্ছায় পদত্যাগ করেন।পদত্যাগ করা দুই সদস্য হলেন বিশ্ববিদ্যালয় প্রকৌশলী জনাব এস্কান্দার আলী এবং লাইব্রেরিয়ান( ভারপ্রাপ্ত) নাছিরুল ইসলাম।

উল্লেখ্য, ঈদ – উল – আযহার ছুটি চলাকালীন বশেমুরবিপ্রবির কেন্দ্রীয় লাইব্রেরি থেকে ৪৯ টি কম্পিউটার চুরি হয়।এরপর ৯ আগস্ট বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক আইন অনুষদের ডিন আব্দুল কুদ্দুস মিয়াকে সভাপতি করে তদন্ত কমিটি গঠন করা হয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102