July 26, 2024, 11:25 pm
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

মনোহরদী হিন্দুপাড়ায় প্রস্তাবিত মন্দিরের স্থান পরিদর্শন করেন শিল্পমন্ত্রী।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, আগস্ট ৩০, ২০২০
  • 554 দেখুন
মনোহরদী হিন্দুপাড়ায় প্রস্তাবিত মন্দিরের স্থান পরিদর্শন করেন শিল্পমন্ত্রী এ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি। শনিবার (২৯ আগষ্ট) সকালে তিনি দ্রুত সময়ের মধ্যে এই মন্দির বাস্তবায়ন করতে সাত সদস্যের কমিটি গঠন করে দেন এবং মন্দির নির্মাণে সর্ব-ধরনের সহযোগীতার আশ্বাস দেন।
শিল্পমন্ত্রী এ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেন, আওয়ামীলীগ অসাম্প্রদায়িক সম্প্রীতির চেতনায় বিশ্বাস করে। বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশে সব ধর্ম-বর্ণের মানুষ সমান সুবিধা পাচ্ছে, সবার উন্নয়নে অবিরাম কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার।
এসময় তিনি দ্রুত সময়ে মন্দির বাস্তবায়নের লক্ষ্যে মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজনকে আহবায়ক করে মন্দির বাস্তবায়ন কমিটি ঘোষণা করেন। আর কমিটিকে ৭ দিনের মধ্যে কীভাবে মন্দির বাস্তবায়ন করা যাবে তার প্রতিবেদন মন্ত্রীর কাছে জমা দিতে বলেন। এবং মন্দির নির্মাণে সর্ব-ধরনের সহযোগীতার আশ্বাস দেন।
মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন বর্মণের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূইয়া, নরসিংদী শহর আওয়ামীলীগ সভাপতি ও পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল, সাধারন সম্পাদক মো.আমজাত হোসেন বাচ্ছু,
মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, যুগ্ন সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান, নরসিংদী জেলা পরিষদের সদস্য ইসরাত জাহান তামান্না, মনোহরদী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সনজন কুমার রায় ও সাধারণ সম্পাদক বিষ্ণুপদ সাহা সহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102