July 26, 2024, 11:28 pm
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

সাঁথিয়ায় সাবেক উপজেলা চেয়ারম্যান, জামায়াত নেতা গ্রেফতার।

বাকী বিল্লাহঃ(সাঁথিয়া-বেড়া) পাবনা প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, আগস্ট ৩১, ২০২০
  • 320 দেখুন

পাবনার সাঁথিয়ায় সাবেক উপজেলা চেয়ারম্যান জামায়াত নেতা মকলেছুর রহমান (৫০) কে গ্রেফতার করেছে সাঁথিয়া থানা পুলিশ। জানা যায়, সোমবার (৩১) আগষ্ট সকাল ১১:০০ টার দিকে তার নিজ গ্রাম উপজেলাধীন ধুলাউড়ি থেকে গ্রেফতার করা হয়।

মোকলেছুর রহমান মৃত সিরাজুল ফকিরের ছেলে। উল্লেখ্য গত ১৮ জুলাই  সাঁথিয়া প্রি-ক্যাডেট স্কুলে জামায়াত-শিবিরের ৪০থেকে ৫০জন নেতাকর্মী সরকার উৎখাতের পরিকল্পনা করছিলো। এমন গোপন  সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায় এবং  ঘটনাস্থল থেকে ৪ জনকে গ্রেফতার করে ।

পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয় । মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই একরামুল হক বলেন, সরকার উৎখাতের পরিকল্পনার গোপন বৈঠকের সাথে মকলেছুর রহমান জড়িত থাকার অপরাধে তাকে গ্রেফতার করা হয়েছে।

সরকার উৎখাতের পরিকল্পনাকারীর সাথে জড়িত পলাতক সবাইকে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102