July 27, 2024, 4:15 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

পলাশবাড়ী উপজেলা আ’লীগ নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ ও অপপ্রচারের বিরুদ্ধে আওয়ামিলীগের সাংবাদিক সম্মেলন।

ফজলার রহমান গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৩, ২০২০
  • 696 দেখুন
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামিলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক আজাদুল ইসলামের বিরুদ্ধে থানায় মিথ্যা ভিত্তিহীন অভিযোগ ও বিভিন্ন গণমাধ্যমে অপপ্রচার চালানোর অভিযোগ তুলে ধরে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দিবাগত রাত ৯ টার দিকে উপজেলা আওয়ামিলীগ দলীয় কার্যালয়ে পলাশবাড়ী উপজেলা আওয়ামিলীগের সভাপতি আবু বক্কর প্রধানের সভাপতিত্বে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।
সভার সিদ্ধান্ত মোতাবেক তাৎক্ষনিক এক জরুরি সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামিলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম। সংবাদিক সম্মেলনে আজাদুল ইসলাম নিজেকে নির্দোষ দাবী করার পাশাপাশি তিনি বিএনপি জামায়াত শিবিরের চক্রান্তের স্বীকার বলে দাবি করেন।
তিনি আরো বলেন আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে সার্বিক বিষয়ের প্রতি সমাজের কিছু কুচক্রী মহল আমাকে সমাজের প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এসব অপপ্রচারের বিরুদ্ধে আমার প্রতিবাদ জানানোর ভাষা হারিয়ে ফেলেছি।
আমি সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এসকল অপপ্রচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাচ্ছি। দল ও সমাজের গরীব দুঃখী মানুষের জন্য আমি নিরলসভাবে কাজ করে যাচ্ছি এবং যতদিন বেঁচে আছি ততদিন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সমাজের ও দলের জন্য কাজ করে যাবো ইনশাল্লাহ।
পরিশেষে তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন প্রিয় সাংবাদিক ভাইয়েরা আপনারা কলম সৈনিক আপনারা জাতির বিবেক আপনাদের মাধ্যমে সমগ্র দেশবাসীর কাছে আমার বিরুদ্ধে অপপ্রচার এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার,উপজেলা আওয়ামিলীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদুৎ, সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, এনামুল হক মকবুল,সাইফুলার রহমান চৌধুরী তোতা,সাধারন সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপন, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নির্মল মিত্র, আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম, ফজলে রাব্বি, মাহাবুব প্রধান,মহিউজ্জামান খোকন,আশরাফুল ইসলাম মিঠু, তাতীলীগের সাধারণ সম্পাদক সাকলাইন মাহামুদ সজিব,যুবলীগ নেতা আসাদুজ্জামান শেখ ফরিদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102