May 30, 2024, 12:16 am
শিরোনাম:
মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ মনোহরদী থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া পেলেন পিপিএম-সেবা পদক

‘সাইকোলজি স্টুডেন্ট এসোসিয়েশন’র কমিটি ঘোষণা।

রায়হান ইসলাম,রাবি প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, সেপ্টেম্বর ৭, ২০২০
  • 1069 দেখুন
রাবি প্রতিনিধিঃ আব্দুল লতিব সম্রাটকে আহ্বায়ক ও মোঃআলাউদ্দিনকে সদস্য সচিব করে কমিটি ঘোষণা করেছে সাইকোলজি স্টুডেন্ট এসোসিয়েশন। সোমবার(৩১শে আগস্ট)এক ভার্চুয়াল সভায় প্রতিষ্ঠাতা পরিষদ সদস্যদের প্রত্যক্ষ ভোটে আহ্বায়ক নির্বাচনের মাধ্যমে কমিটি ঘোষণা করে সংগঠনটি।
রবিবার(৬ই সেপ্টেম্বর) একই বিভাগের শিক্ষার্থী মো: আলাউদ্দিন কে সদস্য সচিব ও মিম মারিহা মৃধা কে কোষাধ্যক্ষ করা হয়। এছাড়াও দেশের বিভিন্ন ক্যাম্পাস প্রতিনিধিদের নিয়ে আগামী এক বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটির অনুমোদন দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক, সাইকোলজি স্টুডেন্ট এসোসিয়েশনের(PSA) উপদেষ্টা পরিষদ সদস্য ও প্রধান নির্বাচন কমিশনার তানজির আহমেদ তুষার।
সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ হলেন- কাওসার হোসেন, প্রিতম জাহিদ, আলামিন প্রধান,রাজেশ বিশ্বাস,সালমান রশিদ শান্ত, আল ইমরান, শাকিল খান, রাফিউর রহমান,যারীন তাসনিম, জিনাত ইমু,সানজিদা মেহরীন,ইফফাত শমী, মোহাম্মদ আবির সহ আরো অনেকে।
‘Ensuring mental health care by enriching ourselves’ স্লোগানকে সামনে রেখে গত বছর ১২ই থেকে মার্চ যাত্রা শুরু করে অলাভজনক এই সংগঠনটি। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মনোবিজ্ঞান বিষয়ে প্রশিক্ষিত করে মানবতার সেবায় নিয়জিত করাই এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য।
জানতে চাইলে সংগঠনের প্রতিষ্ঠাকালীন সদস্য ও নব নির্বাচিত আহ্বায়ক আব্দুল লতিব সম্রাট বলেন, আমাকে সংগঠনের আহ্বায়ক নির্বাচিত করাই সকলের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সংগঠনকে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌছাতে আমি সর্বদা আমার মেধা, শ্রম ও কর্মপ্রচেষ্টার অব্যহত রাখব। তার জন্য সকলের একান্ত সহযোগিতা কামনা করছি। সকলের যৌথ প্রচেষ্টায় দ্রুতই কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনের আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102