July 27, 2024, 1:02 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

উজিরপুরে সড়ক দূর্ঘটনায় নিহত একই পরিবারের ৫ জনের দাফন সম্পন্ন।

রাহাদ সুমন, বানাড়ীপাড়া (বরিশাল) প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১০, ২০২০
  • 617 দেখুন

বরিশালের উজিরপুরে  মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ঝালকাঠি জেলার একই পরিবারের পাঁচ সদস্যের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের বাউকাঠি গ্রামে পারিবারিক গোরস্থানে তাদের দাফন করা হয়।

নিহত পাঁচজন হলেন- ওই গ্রামের মৃত সিরাজুল ইসলামের স্ত্রী কহিনুর বেগম, তার তিন সন্তান আরিফুর রহমান, তারেক ও শিউলি বেগম এবং আরিফের শ্যালক নজরুল ইসলাম। আরিফুর  রহমান ও আব্দুল কাইউম তারেক ঢাকা উইনডে ওয়াশিং কোম্পানীতে  চাকুরী করতো।

আরিফের তিন দিনের নবজাতক শিশু বুধবার সকালে রাজধানীর উত্তরার একটি হাসপাতালে মারা যায়। নবজাতকের লাশ নিয়ে দাফনের জন্য বেসরকারী এ্যম্বুলেন্স যোগে আরিফ পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে ঝালকাঠি আসার পথে বিকেলে ঢাকা -বরিশাল মহা সড়কে উজিরপুর এলাকায় আসলে বরিশালের দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান ও বাসের  সাথে ত্রিমুখী মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় এম্বুলেন্সে থাকা আরিফ (৩৫) তার ছোট ভাই তারেক (২৫), মা কহিনুর বেগম (৬৫) ছোট বোন শিউলি বেগম (৩০) শ্যালক নজরুল (৩৫) ঘটনাস্থলেই নিহত হয়। এ দুর্ঘটনায় গাড়িচাল নিহত হয়েছে। নিহত অ্যাম্বুলেন্স চালকের নাম আলমগীর; তার বাড়ি কুমিল্লা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102