July 27, 2024, 12:21 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

ইউএনওর উপর হামলার প্রতিবাদে নগরকান্দায় মানববন্ধন।

মিজানুর রহমান,নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১০, ২০২০
  • 556 দেখুন

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ফরিদপুরের নগরকান্দায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকালের উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এ মানববন্ধনের নেতৃত্ব দেয় সহকারি কমিশনার ভূমি আহসান মাহমুদ রাসেল। উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আয়োজনে মানববন্ধনে মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষক সহ সর্বস্তরের জনগণ অংশ নেয়।

এসময় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, থানা অফিসার ইনচার্জ শেখ সোহেল রানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, উপজেলা প্রকল্প বাসতবায়ন কর্মকর্তা ইকবাল কবিরসহ আরো অনেকে।

বক্তারা ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর সন্ত্রাসী হামলায় জড়িত আসামিদের দ্রুত বিচার ও সর্বোচ্চ শাস্তি দাবি করেন। উল্লেখ্য গত ২ সেপ্টেম্বর রাতে ঘোড়াঘাট সহকারি বাসভবনে ইউএনও ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর সন্ত্রাসীরা হামলা চালানো হয়

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102