July 27, 2024, 3:52 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

শিবপুরের অন্যতম সামাজিক সংগঠন ‘বিজয় ৭১’র উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০
  • 607 দেখুন

আসুন গাছ রোপন করে,অক্সিজেন তৈরি করি ও গাছ লাগান পরিবেশ বাচান ’ এই স্লোগানকে সামনে রেখে শিবপুর উপজেলার অন্যতম সামাজিক সংগঠন ‘বিজয় ৭১ রক্তদান সংগঠনের ‘র উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার সকাল ১০টায় শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের গড়বাড়ী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের মাঠে দিনব্যাপী এই বৃক্ষরোপণ কর্মসূচী উদ্ধোধন করেন দুলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিজয় ৭১ সংগঠনের উপদেষ্টা মো: মেরাজুল হক মেরাজ। শিবপুরের-অন্যতম-সামাজিক
এসময় তিনি এই বৃক্ষরোপণ কর্মসূচিকে স্বাগত জানিয়ে সংগঠনের সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন। এতে উপস্থিত ছিলেন দুলালপুর ইউনিয়ন আওয়ামীগের সভাপতি ও অত্র সংগঠনের উপদেষ্টা মো: মুজিবুর রহমান। সকাল থেকে দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিতে সংগঠনের সদস্যদের উপস্থিতিতে ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষরোপণ করা হয়।
কর্মসূচীতে উপস্থিত ছিলেন, বিজয় ৭১ রক্তদান সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল কাইয়ুম মোল্লা, প্রতিষ্ঠাতা সদস্য মো রুবেল মিয়া,রাশেদ পাপ্পু। আরো উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সদস্য রুবেল ভূইয়া, শাওন ফরায়েজি, সাকিব মোল্লা,সাহেদুজ্জামান ভুইয়া,অহিদ জামান,নাহিদ মোল্লা, আশিক শেখ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102