July 27, 2024, 3:10 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

রাণীশংকৈলে ৪৯ বোতল ফেন্সিলডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক !

জুয়েল ইসলাম শান্ত, ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, সেপ্টেম্বর ১৯, ২০২০
  • 305 দেখুন

ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে পুলিশের অভিযানে ৪৯ পিচ ফেন্সিডিলসহ মো: আনোয়ার হোসেন  (৩৫) নামে এক কূখ্যাত মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

পশ্চিম বনগাঁও (হাবুপাড়া) থানা হরিপুর এলাকায়  অভিযান চালিয়ে তাকে আটক করে রাশীশংকৈল থানার পুলিশ।আটক মাদক ব্যবসায়ী উক্ত এলাকার তমিজ উদ্দিন এর ছেলে।
পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদে অবহিত হয়ে রাণীশংকৈল থানার পুলিশের একটি চৌকষ টিম ধর্মঘর ইউনিয়ন এলাকায় অভিযান পরিচালনা কালে মাদক বিরোধী এক অভিযান পরিচালনা করে। এসময় ৪৯ পিচ ফেন্সিডিলসহ আনোয়ার হোসেন নামে এক কূখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করে।মাদক-ব্যবসায়ী
এ ঘটনায় রাণীশংকৈল থানার পুলিশ বাদী হয়ে আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছে। এই সংক্রান্তে রাণীশংকৈল থানার মামলা নং-১৩, তারিখ-১৮/০৯/২০২০খ্রিঃ, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮, ৩৬ (১) এর ১৪ (খ)/৪১ রুজু করা হইয়াছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102