July 27, 2024, 4:06 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

রাবি’র আন্তর্জাতিক ও ব্যবসায় সংঘের সদস্য গ্রহণ প্রক্রিয়া শুরু।

রায়হান ইসলাম, রাবি প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, সেপ্টেম্বর ২২, ২০২০
  • 564 দেখুন

রাজশাহী বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ও ব্যবসা বিষয়ক সংঘ ‘এনরোলমেন্ট পাওয়ার ওয়ান’ এর মাধ্যমে প্রথমবারের মত সদস্য গ্রহণ প্রক্রিয়া শুরু করেছে।২১ সেপ্টেম্বর অনলাইন রেজিষ্ট্রেশনের মাধ্যমে শুরু হওয়া এই প্রক্রিয়া চলবে আগামী ৫ই অক্টোবর পর্যন্ত।

‘এনরোলমেন্ট পাওয়ার ওয়ান’ এ তিনটি পর্যায়ে মধ্য দিয়ে সদস্য গ্রহণ প্রক্রিয়া সম্পন্ন হবে। এনরোলমেন্ট পাওয়ার ওয়ান’ সম্পর্কে সংগঠনের অন্যান্য সদস্যরা তাদের সুন্দর পথচলার অভিজ্ঞতা তুলে ধরে বলেন, এই সোসাইটিতে এসে অনেক নতুন নতুন অভিজ্ঞতা পেয়েছি। নিজেকে নতুন করে গড়ে তোলার সুযোগও পেয়েছি।

এ বিষয়ে সংঘটির সভাপতি শারার মাহবুব ধ্রুব জানান, “আমাদের পরিকল্পনা ছিল মার্চ মাসেই এনরোলমেন্টের প্রক্রিয়া সম্পন্ন করা। কিন্তু হঠাৎ কোভিড-১৯ এর প্রাদুর্ভাবে বিশ্ববিদ্যালয় বন্ধ হওয়ার ফলে কাজটি আপাতত স্থগিত রাখতে হয়েছিল। যেহেতু দেশের সার্বিক নিরাপত্তার জন্য বিশ্ববিদ্যালয় বন্ধ এবং এখন সবকিছু অনলাইন নির্ভর।সংঘের সদস্য গ্রহ

তাই আমরাও অনলাইনে এনরোলমেন্ট প্রক্রিয়া শুরু করেছি। আমার সহযোগীরাও তাদের সর্বোচ্চটা দিয়ে পরিকল্পনাটি বাস্তবায়নে সহায়তা করছে। তাদের জন্যও অনেক কাজ সহজ হয়েছে।আশা করছি পুরো এনরোলমেন্ট প্রক্রিয়া সফলভাবে সম্পন্ন করতে পারব।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ও ব্যবসায় সংঘটি নতুন পথচলা শুরু করলেও ইতিমধ্যেই ‘ব্রেকথ্রু’ এবং ‘হ্যাপি উইক’ এর মতো ইভেন্ট সম্পন্ন করে বেশ সাড়া ফেলে অনেক প্রশংসা কুড়িয়েছে। সংঘটির কিছু প্রতিযোগিতা বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হওয়ায় বাহিরের ছয়টি দেশেও সাড়া পাওয়া গেছে।

তাছাড়া সংঘটি বিভিন্ন সচেতনতা মূলক ভিডিও প্রকাশের মাধ্যমে গণসচেতনতা তৈরির চেষ্টা করে। করোনা পরিস্থিতিতে তারা নিয়মিত কোভিড-১৯ আপডেট দিয়ে চলমান এই মহামারীর চিত্র তুলে ধরতে ভূমিকা রেখেছে।

মুক্তিযোদ্ধের চেতনায় সত্য প্রকাশে স্বাধীন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102