July 27, 2024, 8:32 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় এক যুবকের লাশ উদ্ধার।

তোয়াবুর রহমান, পঞ্চগড় জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০
  • 334 দেখুন

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মিন্টু (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৩ সেপ্টেম্বর) লাশ ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তেঁতুলিয়া মডেল থানা পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়নের মাগুরা এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত মিন্টু ওই এলাকার ফজল হকের ছেলে। তিনি পেশায় একজন নির্মাণ শ্রমিক।যুবকের লাশ উদ্ধার
স্থানীয়দের বরাত দিয়ে থানা পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ জানান, গতকাল মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে মিন্টুর মা বাড়ির বাইরে যাওয়াতে মিন্টু বাড়িতেই ছিলেন।সন্ধ‌্যায় তার মা বাড়িতে ফিরে ছেলেকে বিছানার পাশে মাটিতে পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন।
এসময় স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে মিন্টুকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এসময় সেখানকার চিকিৎসক মিন্টুকে মৃত ঘোষণা করেন।
এদিকে, খবর পেয়ে রাতেই থানা পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে লাশ উদ্ধার করেছে।পুলিশের এই কর্মকর্তা আরও জানান, মিন্টুর যুবকের মাথার পেছনে আঘাতের চিহ্ন ও গলায় হালকা রশির দাগ পাওয়া গেছে।আজ সকালে লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102