July 27, 2024, 12:22 am
শিরোনাম:
মনোহরদীতে দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মনোহরদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বেধরক মারধরের অভিযোগ মনোহরদীতে জনমত জরিপ ও প্রচার-প্রচারণায় এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী তৌহিদ সরকার মনোহরদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী “আলোকিত গোতাশিয়া” ফেসবুক গ্রুপের পক্ষহতে ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে অসহায়দের মাঝে শিল্পমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ মনোহরদীতে ব্রহ্মপুত্র নদী থেকে বালু উত্তোলনের দায়ে খননযন্ত্র ও বালুর স্তুপ জব্দ এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন মনোহরদীর ইউএনও হাছিবা খান ঢাকা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ী মনোহরদীর সন্তান এ্যাড.কাজী হুমায়ুন কবীর মনোহরদীতে ব্রক্ষ্মপুত্র নদীতে অভিযান ১০টি ম্যাজিক জাল জব্দ

প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো রাবি প্রশাসন।

রায়হান ইসলাম, রাবি প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০
  • 369 দেখুন

রাবি প্রতিনিধি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন করল রাজশাহী বিশ্ববিদ্যালয়(রাবি) প্রশাসন।

সোমবার(২৮শে সেপ্টেম্বর)সকাল ১০টায় ক্যাম্পাসের পূর্বপ্রান্তে ৭১’র বদ্ধভূমি প্রাঙ্গণে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এই জন্মদিন পালন করা হয়। জন্মদিন উপলক্ষে সেখানে বৃক্ষ রোপন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের কৃষি প্রকল্প কর্তৃক আয়োজিত এই কর্মসূচিতে উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান স্মারকফলক উন্মোচন করেন। সেখানে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। উপাচার্য সেখানে একটি আম গাছ রোপন করেন। পরে উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা, উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, কোষাধ্যক্ষ প্রফেসর এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ প্রমুখও বৃক্ষ রোপন করেছেন।

প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবহান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বিচক্ষণ নেতা হিসেবে বিশ্ব অঙ্গণে নিজ ভাব মূর্তিতে উজ্জ্বল। দীর্ঘ চার দশক ধরে তিনি বাংলাদেশের রাজনীতিতে নিরলসভাবে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির নেতৃত্ব দিচ্ছেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা হিসেবে তিনি জাতির উন্নয়ন ও কল্যাণে নিজেকে নিবেদিত করেছেন। যেখানেই অন্যায় আর অবিচার সেখানেই ধ্বনিত হয়েছে তাঁর প্রতিবাদী কণ্ঠ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জনগণের কল্যাণে জীবন উৎসর্গ করেছিলেন। মাননীয় প্রধানমন্ত্রী সেই অঙ্গিকার ও দৃঢ়তা নিয়েই দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিচ্ছেন। তাঁর জন্মদিনে আমাদের প্রার্থনা, দেশ ও জাতির কল্যাণে পরম করুণাময় তাঁকে দীর্ঘায়ু করুন। তাঁর নীতি ও আদর্শ যেন হয় আমাদের চলার পাথেয়।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,রেজিস্ট্রার প্রফেসর এম এ বারী, প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমান, বিভিন্ন হল প্রাধ্যক্ষ, বিভিন্ন দপ্তরের প্রশাসকবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ঊর্দ্ধতন কর্মকর্তাগণ।

উল্লেখ্য, আজ ২৮ শে সেপ্টেম্বর বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন। প্রতি বছরের ন্যায় এবারেও ভিন্ন আয়োজনে তার জন্মি উদযাপন করল রাজশাহী বিশ্ববিদ্যালয়। তাছাড়া দেশের বিভিন্ন প্রান্তে এই জন্মদিন উদযাপন করছে দলীয় নেতাকর্মীসহ সাধারণ জনগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

https://bd24news.com © All rights reserved © 2022

Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102